• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ০৯:৫২:৪৩ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ০৯:৫২:৪৩ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

ক্যাম্পাস

বাকৃবিতে পদচিহ্নের সভাপতি অধ্যাপক আল-মামুন, সম্পাদক প্রিন্স

২৫ মার্চ ২০২৪ রাত ০৯:০০:০০

বাকৃবিতে পদচিহ্নের সভাপতি অধ্যাপক আল-মামুন, সম্পাদক প্রিন্স

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাংস্কৃতিক সংগঠন পদচিহ্নের নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে পশুপুষ্টি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন এবং সাধারণ সম্পাদক হিসেবে মৃত্তিকা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জাহিন হাসান প্রিন্স মনোনীত হয়েছেন।

২৫ মার্চ সোমবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের ফার্মাকোলোজি বিভাগের গ্যালারিতে পদচিহ্নের নতুন কমিটি ঘোষণা করেন পদচিহ্নের সাবেক সভাপতি অধ্যাপক ড. নাছরীন সুলতানা জুয়েনা।

কমিটিতে শিক্ষক উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন অধ্যাপক ড. নাছরীন সুলতানা জুয়েনা, অধ্যাপক ড. মো. সাইদুল হক, অধ্যাপক ড. মো. মাহমুদুল হাসান শিকদার এবং অধ্যাপক ড. আতিকুর রহমান।

সহ-সভাপতি পদে অধ্যাপক ড. মো. হামিদুল ইসলাম, অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, অধ্যাপক রাজেশ নন্দী, মো. ইকরামুল হক তমাল, অধ্যাপক আর. এ. জুইস, অধ্যাপক আসাদুজ্জামান সাগর, অধ্যাপক কংগ্রীভ কুমার কবিরাজ, অধ্যাপক ইসরাত জাহান এবং অধ্যাপক ফাল্গুনী দাস মনোনীত হয়েছেন ৷

সহ-সাধারণ সম্পাদক পদে অর্পিতা পান্ডে, সুদেষ্ণা সরকার পূর্বা, সুমাইয়া শাহরিন দিবা, আশফাক আনজুম মুরাদ, রেদওয়ান ইসলাম, শিপন সরকার, উজ্জ্বল আহমেদ এবং জান্নাতুল ফেরদৌস যুথি মনোনীত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে রাইয়ান আল মানসুর, লুতফুল হক পল্লব, মোরশেদুল ইসলাম লোটাস এবং মো. আল ফাহাদ মনোনীত হয়েছেন। দফতর সম্পাদক পদে আদনান সাইদ অনিক এবং সহ-দফতর সম্পাদক হিসেবে জেরিন তাসনিম মনোনীত হয়েছেন। নাট্য সম্পাদকের পদে রাদ আল দীন এবং উপ-নাট্য সম্পাদকের পদে মুবিন সাজ্জাদ হোসেন মনোনীত হয়েছেন । সাংস্কৃতিক সম্পাদকের পদে জান্নাতুল ফেরদৌস সুচনা এবং উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে অর্পিতা দাস পুষ্প মনোনীত হয়েছেন। সাহিত্য সম্পাদকের পদে হাফসা তাসনীম, উপ-সাহিত্য সম্পাদকের পদে নুসরাত জাহান বৈশাখী এবং মাহাতির মুহাম্মদ মুবিন মনোনীত হয়েছেন।

আইসিটি বিষয়ক সম্পাদক পদে আফসান সারওয়ার অনু মনোনীত হয়েছেন। উপ-আইসিটি বিষয়ক সম্পাদকের পদে রিভু কুমার সাহা এবং ইফরান শিহাব মনোনীত হয়েছেন। মঞ্চসজ্জা বিষয়ক সম্পাদকের পদে সারমিন জ্যোতি মনোনীত হয়েছেন। উপ-মঞ্চ সজ্জা বিষয়ক সম্পাদকের পদে নাদিয়া ইসলাম রিহাম এবং তুবা চৌধুরী মনোনীত হয়েছেন। প্রচার সম্পাদকের পদে সুস্মিতা সাহা তমা এবং উপ-প্রচার সম্পাদকের পদে সাউদ বুখারী মনোনীত হয়েছেন।

ক্রীড়া সম্পাদকের পদে সায়েদুর রহমান নাবিল এবং উপ-ক্রীড়া সম্পাদকের পদে মাহবুব বিন হাবিব প্রিন্স এবং মাহমুদুর রহমান ইরফান মনোনীত হয়েছেন। সমাজকল্যাণ সম্পাদকের পদে নাফেউল ইসলাম নিসাব এবং উপ-সমাজকল্যাণ সম্পাদক পদে তনীমা তন্নী তিথি মনোনীত হয়েছেন। ক্যারিয়ার বিষয়ক সম্পাদক পদে শিপুল পাল এবং মনজিলা মুন মনোনীত হয়েছেন ।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন,  স্নিগ্ধ, নাইমুর হোসেন নীরব, অনন্যা হোসেন, আব্দুল্লাহ আল ফারদিন, রুখসানা আক্তার রিদিতা, রায়না তাসনিম, মো. রাকিবুল হাসান, অনন্যা সরকার, রাজিয়া সুলতানা সুমাইয়া, তাজনুভা তাবাসসুম, শাখাওয়াত হোসেন, রিম্পা বিশ্বাস, রেহান, তাজরী সরকার, নাফিস ইকবাল, মিম।

সিনিয়র সদস্য হিসেবে রয়েছেন রাজিব বিশ্বাস, বাপ্পি মজুমদার, দীপ্ত সাহা, মো. সানোয়ার হোসেন, মো. আসিফুর রহমান, শাকিল আহমেদ শুভ, রুবেল আহমেদ, বৃষ্টি সরকার।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক
১৯ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৯:২২





ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৪
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:০৫