• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ১২:২৫:৩৭ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ১২:২৫:৩৭ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

ব্যাংক ও বীমা

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের রিটেইল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

১৭ অক্টোবর ২০২৪ দুপুর ০২:১৭:১০

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের রিটেইল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ‘অদম্য গার্ডিয়ান’ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হয়ে গেল গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সেলস কনফারেন্স ২০২৪। ১৬ অক্টোবর  কক্সবাজারের হোটেল সি প্যালেসে দিনব্যাপী এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের সিইও শেখ রকিবুল করিম, হেড অফ রিটেইল বিজনেস মাহমুদুর রহমান খানসহ প্রতিষ্ঠানটির আরও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।  

এছাড়া, দেশের বিভিন্ন জেলা থেকে আগত ৮০০ জন শীর্ষ সেলস ম্যানেজার এবং বিক্রয় প্রতিনিধিরা কনফারেন্সে উপস্থিত ছিলেন, যার মধ্যে ১৮ জনকে তাদের অসামান্য সাফল্যের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত করা হয়। গার্ডিয়ান লাইফের উচ্চপদস্থ কর্মকর্তারা ২০২৩ সালের উল্লেখযোগ্য অর্জনগুলোকে উদযাপন করতে এবং সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে সকলকে অনুপ্রাণিত করেন। 

গার্ডিয়ান লাইফের হেড অফ রিটেইল বিজনেস মাহমুদুর রহমান খান দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে আয়োজনটি পরিচালনা করেন। একই সাথে আগামীতে সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে তিনি অধিকতর দক্ষ জনবল নিয়োগ, নিয়মিত প্রশিক্ষণ, মানসম্পন্ন বিক্রয় পরিষেবা, সহজতর গ্রাহক নিবন্ধন এবং গ্রাহকসেবাকে আরও উন্নত করতে বিশেষ মনোযোগ দিতে সহকর্মীদের উদ্বুদ্ধ করেন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল গার্ডিয়ান লাইফের স্পনসর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরীর ভিডিও বার্তা। তার বক্তব্য উপস্থিত সেলস ফোর্সদের ব্যাপকভাবে অনুপ্রাণিত করে। পাশাপাশি তপন চৌধুরীর ভিডিও বার্তা কর্মকর্তাগণ ও কর্মীদের মধ্যে নতুন শক্তি ও  উদ্দীপনার সঞ্চার করে, যা ভবিষ্যতে আরও বড় ধরনের সাফল্য অর্জনের ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে । 

তিনি গার্ডিয়ানের মানসম্মত প্রশাসন, পেশাদারিত্ব এবং বিশ্বমানের পরিষেবার জন্য প্রশংসা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের এক হয়ে কাজ করার গুরুত্ব সম্পর্কে বলেন, এই মৈত্রীর মাধ্যমে ‘সবার জন্য বীমা’ লক্ষ্য আরো শক্তিশালী হয়ে উঠবে।

সমাপনী বক্তব্যে গার্ডিয়ান লাইফের সিইও শেখ রকিবুল করিম অসামান্য সাফল্যের জন্য রিটেইল টিম এবং বিক্রয় প্রতিনিধি/এফএ আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এরই ধারাবাহিকতায় তিনি পরবর্তী বছরে দ্বিগুণ লক্ষ্যমাত্রা অর্জনের উপর জোর দেন। তিনি দলকে আরও সুসংগঠিত এবং আরও উন্নত মানের গ্রাহক সেবা সুনিশ্চিত কল্পে সবাইকে প্রতিশ্রুতিবদ্ধ থাকার আহ্বান জানান। সর্বোপরি তিনি গার্ডিয়ান লাইফের অগ্রগতির পেছনে প্রধান পৃষ্ঠপোষক স্কয়ার,  ব্র্যাক এবং এপেক্স-এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সারা বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি, অগ্রগতি এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে রিজিওনাল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ডেপুটি রিজিওনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার এবং ব্র্যাঞ্চ ম্যানেজারদের নিয়ে কনফারেন্সে, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় একটি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




বেপজায় চাকরির বিজ্ঞপ্তি
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২২:৩৫

সেনবাগে শতাধিক স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২০:৫৯