• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৩৪:১৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৩৪:১৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

জাজিরা প্রেসক্লাবের সভাপতি পলাশ, সম্পাদক শাওন

১১ মে ২০২৪ সকাল ০৮:৩৬:২০

জাজিরা প্রেসক্লাবের সভাপতি পলাশ, সম্পাদক শাওন

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দৈনিক সংবাদের প্রতিনিধি মো. পলাশ খানকে সভাপতি এবং দৈনিক আজকের দর্পণের জাজিরা প্রতিনিধি শাওন বেপারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

১০ মে শুক্রবার বিকেলে জাজিরায় অবস্থিত জেলা পরিষদ মিলনায়তনে ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে জাজিরা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন স্বপন খানের সভাপতিত্বে অনু্ষ্ঠানটি সঞ্চালনা করেন জাজিরা উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন বুলেট।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে। এছাড়াও উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল।

বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা, জাজিরা পৌরসভা মেয়র ইদ্রিস মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুর রহমান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুল হাসান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, সময় টিভির জেলা প্রতিনিধি বিএম ইস্রাফিল, চ্যানেল-২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি নুরুল আমিন রবিন, এশিয়ান টিভির প্রতিনিধি ফারুক আহম্মেদ মোল্লা, ভোরের পাতার জেলা ব্যুরো প্রধান জামাল মল্লিক, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি ছগির হোসাইন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এসএম শাকিল, মাইটিভির প্রতিনিধি সজিব শিকদার, কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি শরিফুল আলম ইমন, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি জাহিদ হাসান রনি, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল আহম্মেদ, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি সাইফ রুদাদ, জাগো নিউজ-২৪ জেলা প্রতিনিধি বিধান মজুমদার অনি, ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি মো. হৃদয়, কালেরকণ্ঠের জাজিরা প্রতিনিধি মাহবুব আলম, প্রতিদিন খবর জেলা প্রতিনিধি মিরাজ পালোয়ান, আজকের দর্পণের শিবচর প্রতিনিধি মীর ইমরান, যায়যায়দিনের নড়িয়া প্রতিনিধি মো. রাব্বি ছৈয়ালসহ জেলা ও জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

কমিটির অন্যান্যরা হলেন- নির্বাহী সভাপতি জামাল মাদবর (দেশ২৪নিউজ), সহ-সভাপতি সাইদ আকন (দিন প্রতিদিন), মুহাম্মদ বরকত উল্লাহ্ (বিডি স্টার টিভি ও ঢাকা ক্যানভাস) ও মানজারুল ইসলাম মিলন (দৈনিক মাতৃজগত), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম (দৈনিক কালবেলা), সাংগঠনিক সম্পাদক সাগর মিয়া (দৈনিক খবরপত্র), দপ্তর সম্পাদক হানিফ বেপারী (দৈনিক দিনের কণ্ঠ), কোষাধ্যক্ষ রাসেদুল ইসলাম রিয়াদ (বাংলাদেশ সমাচার), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ (আমাদের মাতৃভূমি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মিয়া (আজকের দৈনিক)।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন- মাহমুদুল হাসান, শাহিন আলম, দেলোয়ার মুন্সি, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বাবু এবং সদস্য জাফর আহমেদ, মো. মাহবুব আলম, মনির হোসেন ও শফিকুজ্জামান রুবেল।

উল্লেখ্য, ২০১৫ সালে তৎকালীন একাত্তর টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি প্রায়ত আনোয়ার হোসেন পলাশ ও নুরুল আমিন বুলেটের উদ্যোগে জাজিরা উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়। পরে প্রতিষ্ঠাতা সভাপতি মারা যাওয়ায় সংগঠনটি স্থবির হয়েছিল। জাজিরা উপজেলার সাংবাদিকদের মধ্যে শৃঙ্খলা রক্ষার স্বার্থে সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা করে জানুয়ারির ২৩ তারিখে নতুন কমিটি গঠন করা হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০