• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৯:০৫:১৯ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৯:০৫:১৯ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পরকীয়া প্রেমিককে নিয়ে প্রবাসী স্বামীর ২ কোটি টাকা আত্মসাৎ

১৩ মে ২০২৪ দুপুর ০২:৪৭:০৭

পরকীয়া প্রেমিককে নিয়ে প্রবাসী স্বামীর ২ কোটি টাকা আত্মসাৎ

রংপুর ব্যুরো: পরকীয়া প্রেমিককে নিয়ে প্রবাসী স্বামীর দুই কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে করা স্বামীর মামলায় প্রতারককে কারাগারে পাঠিয়েছে আদালত।  প্রবাসী স্বামীর দুই কোটি টাকা আত্মসাৎ করায় কারাগারে পাঠিয়েছে আদালত।

১২ মে রোববার বিকেলে রংপুর মেট্রোপলিটন আদালতের বিচারক শুনানি শেষে প্রতারক পরকীয়া প্রেমিক রায়হানুল ইসলাম রায়হানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার বাদী লন্ডন প্রবাসী ফরহাদুজ্জামান জানান, ‘রংপুর নগরীর সেনপাড়ার এটিএম আসাদুজ্জামানের মেয়ে আফসানা শোহেলির সাথে ২০১০ সালের ৩১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়। ২০১১ সালের ১০ জানুয়ারি ভিসা পেয়ে স্ত্রী সোহেলিকে বাসায় রেখে আমি লন্ডনে চলে যাই। লন্ডনে গিয়ে আমি অনলাইনে ব্যবসা শুরু করি। অনলাইনে ব্যবসা ভালো হওয়ায় ব্যবসার পেজ খুলে আমার স্ত্রীকে বাংলাদেশের প্রতিনিধি নিযুক্ত করে দেশেও ব্যবসার প্রসার ঘটাই। দীর্ঘদিন ব্যবসা করায় স্ত্রীর কাছে দুই কোটি টাকা জমা হয়। দুই কোটি টাকার হিসাব চাইলে স্ত্রী সোহেলীর সাথে আমার মতানৈক্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানতে পারি, আমার স্ত্রী সোহেলী দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে লালমনিরহাটের উত্তর বাংলা কলেজে কর্মরত প্রতারক রায়হানুল ইসলাম রায়হানের সাথে পরকীয়ায় আসক্ত। দুজনে মিলে কৌশলে আমার দুই কোটি টাকাসহ আমার ব্যবসার আরও অনেক কিছু আত্মসাৎ করেছে।’

তিনি আরও জানান, ‘চলতি বছর ২০২৪ সালের ৭ মার্চ আমি বাংলাদেশে আসার পরে ৯ মার্চ সোহেলীদের বাসায় গেলে সেখানে প্রতারক রায়হানকে দেখতে পাই। পরে জানতে পারি, আমার স্ত্রী সোহেলী আমার টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে তার পরকীয়া প্রেমিক রায়হানকে বিয়ে করেছে। তখন আমি সোহেলীর কাছে আমার টাকা ব্যবসার সরঞ্জামাদি ফেরত চাইলে তারা আমার টাকা পয়সা ফেরত দিতে অস্বীকৃতি জানায়। অনেক চেষ্টা ও দেনদার বার করার পরও তারা আমার টাকা ফেরত দেয়নি। এ কারণে আমি নিরূপায় হয়ে আইনের মাধ্যমে আমার টাকা ফেরত ও দোষীদের বিচার চেয়ে বিজ্ঞ আদালতে গিয়ে প্রতারক রায়হানুল ইসলাম রায়হান ও সোহেলীকে আসামি করে ৫৯৪/১০৯ ধারায় মামলা করি।’

১২ মে রোববার প্রতারক রায়হান ইসলাম রায়হান কোর্টে জামিন নিতে আসলে বিজ্ঞ আদালত আমার সব এভিডেন্স দেখে প্রতারক রায়হানকে আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

তিনি আইনের মাধ্যমে টাকা-পয়সা উদ্ধারের পাশাপাশি সোহেলী ও প্রতারক রায়হানের কঠিন শাস্তির দাবি জানান। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



একদিনেই বাংলাদেশে প্রবেশ করল ৫০০ রোহিঙ্গা
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:২৪:৪৬


আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ জন দেশে ফিরেছেন
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:০২:২৫