• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ সকাল ০৯:৫৩:১৫ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ সকাল ০৯:৫৩:১৫ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রাজস্থলীতে জেলা প্রশাসকের নির্বাচনী মতবিনিময় সভা

১৭ মে ২০২৪ দুপুর ০২:৩২:২২

রাজস্থলীতে জেলা প্রশাসকের নির্বাচনী মতবিনিময় সভা

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি: একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে রাঙামাটির রাজস্থলীতে নির্বাচন সংশ্লিষ্ট  মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান।

১৭ মে শুক্রবার সকাল ১১টায় রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনী, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন তিনি।

জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, রাজস্থলী উপজেলায় প্রতিদ্বন্ধিতা প্রার্থীগণের মধ্যে যেই সৌহার্দপূর্ণ পরিবেশ আছে, সেটা দেখে আমার খুব ভালো লেগেছে। ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার। তাই জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে আসে তাই প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে।

তিনি আরও বলেন, প্রতিটি ইউনিয়নে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর। পেশীশক্তি ব্যবহার করে নির্বাচন বানচাল করার সুযোগ নেই।

উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভার সভাপতিত্ব করেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সজীব কান্তি রুদ্র। কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙামাটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা, রাজস্থলী ক্যাম্প কমান্ডার আহসানুল কবির সাকিব, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, রাঙ্গামাটি সদর  সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল  ইসলাম, রাজস্থলী সার্কেল সাইকুল ইসলাম, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ আনসারুল করিম প্রমুখ।

মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী দুই চেয়ারম্যান প্রার্থী তাদের বক্তব্যে একটি সহিংসমুক্ত, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আন্তরিক পরিবেশে নির্বাচন হবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। রাজস্থলী উপজেলায় একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজ করছে বলেও মন্তব্য করেন বক্তারা।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা, ৩২৮ নং পৌয়তু মৌজার হেডম্যান উথিনসিন মারমা এবং ২নং গাইন্দ্যা ইউনিয়নের চেয়ারম্যান পুচিংমং মারমা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



সংগীতশিল্পী সুজেয় শ্যাম মারা গেছেন
১৮ অক্টোবর ২০২৪ সকাল ০৯:৩৬:৪৮







তিন কেজি হেরোইনসহ এক নারী গ্রেফতার
১৮ অক্টোবর ২০২৪ সকাল ০৮:৩১:৪৭