• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৬:২৭ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৬:২৭ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শরণখোলায় গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

১৯ মে ২০২৪ সকাল ০৭:৪৭:৫৯

শরণখোলায় গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি: বাঘেরহাটের শরণখোলায় মীম আক্তার (২৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে ১৮ মে শনিবার সকালে উপজেলার ধানসাগর ইউনিয়নের রথিয়া রাজাপুর গ্রামে। দুই সন্তানের জননী মীম একই এলাকার মালয়েশিয়া প্রবাসী রানা সাজ্জালের স্ত্রী।

স্বামীর পরিবার সূত্রে জানা যায়, ১৭ মে শুক্রবার রাত ১০টার দিকে ছেলে মেয়ে রেখে ঘর থেকে বাইরে বেশিক্ষণ অবস্থান করায় শাশুড়ি সন্দেহ করেন, পুত্রবধু হয়তো পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাক বিতণ্ডা হয়। এ ঘটনার সূত্র ধরেই পরদিন ১৮ মে শনিবার সকালে গলায় ওড়না পেঁচিয়ে মীম আক্তার আত্মহত্যা করেন। অন্যদিকে মীমের ফুফু দাবি করেন, তার ভাইয়ের মেয়েকে কৌশলে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রথিয়া রাজাপুর গ্রামের বাসিন্দা হাচেন সাজ্জালের ছেলে মালয়েশিয়া প্রবাসী রানা সাজ্জালের সাথে একই এলাকার মৃত আ. হামিদের কন্যা মীম আক্তারের সাথে ৮-১০ বছর আগে বিয়ে হয়। মীমের স্বামী রানা সাজ্জাল এক বছর আগে মালয়েশিয়ায় গেছেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে।

মীমের চাচা শাহজাহান জানান, গত ১৭ মে রাত ১০টার দিকে মীম প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘরের বাইরে যায়। সেখান থেকে আসতে দেরি হওয়ায় তার ছেলে-মেয়েরা কান্নাকাটি শুরু করে। এ সময়  শাশুড়ি এগিয়ে আসার কিছুক্ষণ পর মীমও বাইরে থেকে ঘরে আসে। মীম বাইরে বেশিক্ষণ অবস্থান করায় শাশুড়ি তাকে সন্দেহ করে যে, সে পরকীয়ায় জড়িয়েছে। এ নিয়ে বউ শাশুড়ির মধ্যে রাতে তুমুল ঝগড়া হয়। পরে সকালে শাশুড়িসহ পরিবারের লোকজন মীমকে আঁড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার শুরু করলে অন্যরা ছুটে এসে তাকে ওখান থেকে নামিয়ে নিয়ে পুলিশে খবর দেয়। পরে শরণখোলা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) রাধেশ্যাম সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করে।

মৃত মীম আক্তারের দুই ফুফু মনিয়ারা বেগম ও লাকি দাবি করেছেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মীমকে সুকৌশলে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। এ ব্যাপারে মীমের শাশুড়ির সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) রাধেশ্যাম সরকার জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়ে তদন্ত চলছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০