• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৭:২৫ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৭:২৫ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চৌদ্দগ্রামে ছালেহ আহম্মেদের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

১৯ মে ২০২৪ দুপুর ০২:৪৫:২২

চৌদ্দগ্রামে ছালেহ আহম্মেদের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামের দেড়কোটা গ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছালেহ আহম্মেদের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

১৯ মে রোববার সকালে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের দেড়কোট বাজারে এ মানববন্ধনের আয়োজন করে নিহতের স্বজন ও এলাকাবাসী। এ সময় উপস্থিত ছিলেন, ছালেহ আহম্মেদের বাবা আবুল কাশেম, ভাই আবদুল মোতালেব, স্বজন ডা. আবুল কাশেম, আবুল হোসেন, দুলাল মিয়া, ফয়েজুল্লাহ, স্বপন মিয়াজী, শাহ আলম, মো. মোস্তফা, আবদুল মজিদ, মো. হারুনসহ গ্রামের লোকজন।

মানববন্ধনে নিহতের বাবা ও ভাইসহ স্বজনরা বলেন, জামাল উদ্দিন ও মহিন উদ্দিন গং পরিকল্পিতভাবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছালেহ আহম্মেদকে ছুরিকাঘাতে হত্যা করে। পিতৃহীন হয়েছে ছালেহ আহম্মেদের ছেলে সায়মন (৯), মেয়ে সায়মা (৭) ও সায়ফা (২)। ছোট ছেলে-মেয়েরা সারাদিন বাবা বাবা বলে চিৎকার করে। তাদেরকে এখন কি বুঝ দিব? তাদেরকে এখন কে ভরণ-পোষণ দিবে? আমরা ছালেহ আহম্মেদ হত্যাকারী জামাল উদ্দিন ও মহিন উদ্দিনকে শিগগিরই গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের নিকট অনুরোধ করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক সুজন কুমার চক্রবর্তী বলেন, ‘মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় অপর দুই আসামিদেরও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে’।

উল্লেখ্য, উপজেলা মুন্সিরহাট ইউনিয়নের দেড়কোটা গ্রামের ব্যাপারী বাড়ির আবুল কাশেমের সাথে সম্পত্তি নিয়ে তাঁর ভাগিনা জামাল উদ্দিন ও মহিন উদ্দিনের বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১৩ মে সোমবার সন্ধ্যায় উঠান ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হলে ছালেহ আহম্মেদকে জামাল উদ্দিন ও মহিন উদ্দিন গং ছুরিকাঘাত করে এবং তাঁর বাবা আবুল কাশেম ও ভাই আব্দুল মোতালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছালেহ আহম্মেদকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ঘাতক দুই ভাই পালিয়ে যায়।

এ ঘটনায় আবুল কাশেম বাদি হয়ে ঘাতক জামাল উদ্দিন, মহিন উদ্দিন, তাদের মা মনোয়ারা বেগম, জামালের স্ত্রী শাহেনা আক্তারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক দুই নারীকে গ্রেফতার শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০