• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৮:৩৩ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৮:৩৩ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুরের শ্রীপুরে দুর্জয়, কালিয়াকৈরে সেলিম নির্বাচিত

২২ মে ২০২৪ সকাল ০৯:৩২:২৯

গাজীপুরের শ্রীপুরে দুর্জয়, কালিয়াকৈরে সেলিম নির্বাচিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জামিল হাসান দুর্জয়। আর কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সেলিম আহম্মেদ।

২১ মে মঙ্গলবার রাত একটার দিকে এ ফলাফল ঘোষণা করেছেন, নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তারা।

শ্রীপুর উপজেলায় ঘোষিত ফলাফল অনুযায়ী, চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জামিল হাসান দুর্জয় ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৭০ হাজার ১৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রতিদ্বন্দ্বী, মো. আব্দুল জলিল আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬৩ হাজার ৫৩২ ভোট।

জামিল হাসান দুর্জয় প্রয়াত আওয়ামী লীগ নেতা এড. রহমত আলীর ছেলে এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসির বড় ভাই। নির্বাচনে আচরণ বিধি ভঙ্গের কারণে নির্বাচন কমিশন তার মনোনয়ন বাতিল করার পর তিনি প্রচার শেষ হওয়ার দিন উচ্চ আদালত থেকে প্রার্থিতা ফিরে পান। তারপর তিনি কোনো প্রচারণায় অংশ নিতে পারেননি।

ঘোষিত ফলাফল অনুযায়ী, শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নাসির মোড়ল। তিনি বই প্রতীক নিয়ে পেয়েছেন ৬৪ হাজার ৫৩ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দ্বী মো. আহসান উল্লাহ উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৭৩৫ ভোট।

শ্রীপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সানজিদা রহমান। তিনি সেলাই মেশিন প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৯২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হালিমা খাতুন কলস প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ৮১৮ ভোট।


অপর দিকে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক সেলিম আহম্মেদ মোটারসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৮৩ হাজার ৯৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদ চোরম্যান মো. কামাল উদ্দিন সিকদার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬২ হাজার ৩০৪ ভোট।

কালিয়াকৈর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো. মনোয়ার হোসেন। তিনি তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৯ হাজার ৪৬২ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দ্বী মো. রাজিব আহমেদ রাসেল বৈদ্যুতিক বাল্ব প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫ হাজার ১৪৯ ভোট।

কালিয়াকৈর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোসা. শরিফা আক্তার, তিনি হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ৬৮ হাজার ৪৫৫ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দ্বী জায়দা নাসরিন ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ১১০ ভোট।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








ফকিরহাট ভোররাতে গনি মঞ্জিলে চুরি
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:২০:১৮


খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:১৫:০৫