• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৩:১৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৩:১৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কুমারখালীতে ভোটকেন্দ্রে প্রতিপক্ষের হামলায় আহত ৩

২২ মে ২০২৪ দুপুর ০১:০১:৫২

কুমারখালীতে ভোটকেন্দ্রে প্রতিপক্ষের হামলায় আহত ৩

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে একটি ভোটকে‌ন্দ্রে প্র‌তিপ‌ক্ষের হামলায় তিন জন আহত হ‌য়েছেন। তাদের তিনজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২১ মে মঙ্গলবার বিকালে ভোট শেষ হওয়ার আগ মুহূর্তে জয়নাবাদ কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জয়নাবাদ গ্রামের মন্ডলপাড়ার গোলাম মোস্তফার ছেলে তারিক আলী (৪০), একই এলাকার নাজিম উদ্দীনের ছেলে নাজিরুল ইসলাম (৪২) এবং মৃত আকরাম আলীর রাশেদ আলী (৪৫)।

আহত সবাই চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান খানের আনারস প্রতীকের কর্মী ও সমর্থক। মান্নান খান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুই বারের উপজেলা পরিষদ চেয়ারম্যান। হামলাকারীরা মোটরসাইকেল প্রতীকে প্রার্থী গোলাম জিলানী পিটারের সমর্থক ও কর্মী।

হামলার ঘটনায় আহতদের একজন নাজিরুল ইসলাম বলেন, আমরা মান্নান খানের লোক। আর যারা সন্ত্রাসী হামলা করে আমাদের গুরুতর আহত করেছে, তারা পিটারের লোক। ভোটকেন্দ্রের সামনে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করছিলো। এ সময় তাদের শান্ত স্বাভাবিক হতে বলে আমাদের লোকজন। বিশৃঙ্খলা করতে নিষেধ করার কারণে লাল, মধু, আজিজুলসহ প্রায় ১০-১৫ জন অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের লোকজনদের উপর হামলা করে। এলোপাতাড়ি কুপিয়ে ও মারপিট করে গুরুতর আহত করেছেন। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

চাপড়া ইউনিয়নের  ইউপি সদস্য রিপন মন্ডল বলেন, আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মান্নান খানের কর্মী ও সমর্থকদের উপর সন্ত্রাসী হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। মোটরসাইকেল প্রতীকের প্রার্থী পিটারের সমর্থক অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুতপা রায় জানান, আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর হামলাকারীরা পালিয়ে যাওয়ার কারণে যোগাযোগ করা সম্ভব হয়নি। এমনকি তাদের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ আকিবুল ইসলাম আকিব বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কয়েকজন আহত হয়েছেন। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০