• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৩৪:৫০ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৩৪:৫০ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পূবাইলে ৭ বছরের শিশু বলাৎকার, আসামি আশিক গ্রেফতার

২৫ মে ২০২৪ সকাল ০৮:৪৩:২৭

পূবাইলে ৭ বছরের শিশু বলাৎকার, আসামি আশিক গ্রেফতার

গাজীপুর (পশ্চিম) প্রতিনিধি: গাজীপুর মহানগরের পূবাইলে সাত বছরের শিশু বলাৎকারের ঘটনায় অভিযুক্ত আসামি আবির হোসেন বাবু ওরফে আশিক (১৯) কে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। আশিক ভোলা জেলার সদর থানার মেদুয়া গ্রামের মো. আক্তার হোসেনের  ছেলে।

২৪ মে শুক্রবার সকালে পূবাইল থানার ওসি মো. কামরুজ্জামান আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এরআগে বৃহস্পতিবার ২৩ মে দুপুরে তালটিয়া এলাকায় থেকে এসআই মারফত আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে পূবাইল থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাদি আমেনা খানম বরিশাল জেলার গৌরনদী থানার বাহাদুরপুর গ্রামের মো. লিটন মিয়ার মেয়ে। তিনি গাজীপুর  মহানগরীর ৪২নং ওয়ার্ডের পূর্ব তালটিয়া (জয়নাল আবেদীনের বাসার ভাড়াটিয়া) স্বামী ও দুই সন্তান নিয়ে থাকেন। একই বাড়ির পাশের রুমে অভিযুক্ত আবির হোসেন বাবু ওরফে আশিক তার মা ও মামার সাথে ভাড়া থাকেন।

আমেনা অভিযোগ করে বলেন, স্বামী রাজ মিস্ত্রির কাজ করে এবং তিনি পেশায় একজন গৃহিণী। আমার দুই ছেলে সন্তান আছে। আমার নাবালক বড় ছেলে তাওহীদ ইসলাম রাব্বি (৭) তালটিয়া হারবিনজা মডেল স্কুল অ্যান্ড কলেজের কেজি ওয়ান ক্লাসে লেখপড়া করে। ২২ মে বেলা ১১ ঘটিকায় আমার ছেলে জনৈক আতিকের বাসা সামবার সিবল পাম্প বসানো দেখা অবস্থায় সেখান থেকে বিবাদি আবির হোসেন বাবু ওরফে আশিক আমার ছেলেকে ডেকে নিয়ে পূবাইল থানাধীন তালটিয়া পূর্বপাড়া এলাকায় ভাড়া বাসার শয়ণ রুমের ভিতর নিয়ে গিয়ে বাসায় কেহ না থাকার সুযোগে রুমের দরজা বন্ধ করে শিশু তাওহীদ ইসলাম রাব্বিকে খাটের উপর শোয়াইয়া তার পরিহিত কাপড় খুলে ইচ্ছার বিরুদ্ধে পায়ুপথ দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরও বলেন, আমার নাবালক শিশু চিৎকার দিলে বিবাদি মুখ চেপে ধরে ঘটনার বিষয়টি কাউকে জানাজানি করতে নিষেধ করে। আমার ছেলে বাসায় এসে প্রথমত বিষয়টি ভয়ে কাউকে বলেনি। পরবর্তীতে বাথরুমে পায়খানা করতে গিয়ে চিৎকার শুরু করে। একপর্যায়ে সে এ ঘটনার কথা প্রকাশ করে। তার বায়ুপথ ফুলে লাল হয়ে যায়। ছেলের এমন অবস্থা দেখে তাকে স্থানীয় ফামের্সী হতে প্রাথমিক চিকিৎসা করাই। আমি ও আমার স্বামী নিরুপায় হয়ে ঘটনাটি আশেপাশের লোকজনের অবগত করি। বিষয়টি পরিবার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে আলোচনা করে থানায় এসে অভিযোগ করি এবং পরবর্তীতে মামলা দায়ের করি।

এ ঘটনায় পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, শিশু বলাৎকারের ঘটনায় থানায় মামলা হয়েছে। আবির হোসেন বাবু ওরফে আশিককে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ আদালতে প্রেরণ করা হচ্ছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০