• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:৩৩:৩৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:৩৩:৩৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

লালমোহন উপজেলা নির্বাচনে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় আহত ৪, একজনের অবস্থা সঙ্কটাপন্ন

২৫ মে ২০২৪ সকাল ০৯:২৫:৩৪

লালমোহন উপজেলা নির্বাচনে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় আহত ৪, একজনের অবস্থা সঙ্কটাপন্ন

স্টাফ রিপোর্টার, ভোলা: ভোলার লালমোহন উপজেলা নির্বাচনী মাঠ উত্তপ্ত হয়ে উঠেছে। শালিক পাখি মার্কার প্রার্থী আখতার হোসেনের সমর্থকদের হামলায় আহত হয়েছেন দোয়াত-কলম প্রতীকের ৪ সমর্থক। এরমধ্যে রুহুল আমিন (৪৮) নামের একজনকে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকি তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

২৪ মে শুক্রবার সন্ধ্যায় লালমোহনের কালমা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বারের দোকান নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত রুহুল আমিন ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বালুরচর এলাকার দানু মুন্সি বাড়ির মৃত আব্দুর রশিদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ইসমাইল বলেন, ‘আমরা সবাই দোকানের সামনে বসেছিলাম। এ সময় শালিক পাখি মার্কার প্রার্থী আখতার হোসেনের কর্মীরা সেখানে এসে জিজ্ঞেস করে দোয়াত কলমের সমর্থক কারা এখানে? তখন রুহুল আমিনসহ কয়েকজন বলে ওঠেন, আমরা। সাথে সাথেই তারা রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। তাদের এলোপাতাড়ি কোপে গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে রুহুল আমিন। ঘটনা স্থলে থাকা লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা সেখান থেকে পালিয়ে যায়।’

গুরুতর আহত রুহুল আমিনের ছেলে লিমন বলেন, ‘শালিক পাখি মার্কার সমর্থকদের রামদার কোপে আমার বাবার হাতের আঙ্গুল প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।’

স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় রুহুল আমিনকে সেখান থেকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করে। ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সেখানে দায়িত্ব চিকিৎসক রুহুল আমিনের অবস্থা গুরুতর দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহাবুব উল আলম জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০