• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৯:০৪:৪৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৯:০৪:৪৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চাঁপাইনবাবগঞ্জে স্বপপূরণ হেল্পলাইন স্বেচ্ছাসেবী সংগঠনের সভা অনুষ্ঠিত

২৫ মে ২০২৪ বিকাল ০৪:০৪:৪৩

চাঁপাইনবাবগঞ্জে স্বপপূরণ হেল্পলাইন স্বেচ্ছাসেবী সংগঠনের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার প্রাণ কেন্দ্রে প্রতিষ্ঠিত সামাজিক সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নপূরণ হেল্পলাইন চাঁপাইনবাবগঞ্জ’র মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ মে বৃহস্পতিবার বিকেলে সংগঠনের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে সকল সদস্য ও প্রধান উপদেষ্টা সাংবাদিক ফয়সাল আজম অপু'র উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও বৃক্ষ রোপণ কর্মসূচি, রক্তদান কর্মসূচিসহ হতদরিদ্র মানুষের পাশে থেকে কিভাবে সাহায্যে সহযোগিতা করা যায় এ বিষয়ে গঠনমূলক আলোচনা করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী কাজী সমিতির সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল বারী। সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সনি, সহ-সাধারণ সম্পাদক হাসিন সাদ সৌমিক, সহ-সভাপতি জাহিদ হাসান, অর্থ বিষয়ক সম্পাদক সোহাগ আলী, সহ-অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ ফরহাদ, সমাজ সেবা সম্পাদক আল হাসিব, সহ-সমাজ সেবা সম্পাদক মুরসালিন হোসেন, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-প্রচার সম্পাদক আব্দুল্লাহ জারিফ, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা জাবিন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক তিন্নি রহমান, সদস্য হাসিবুল ইসলাম, সায়েম আলী, শিশির, মাহামুদ হাসান প্রমুখ।

স্বপ্ন পূরণ হেল্পলাইন চাঁপাইনবাবগঞ্জের সভাপতি খালিদ হাসানের দিক নির্দেশনামূলক বক্তব্যে তিনি বলেন, বিত্তবানদের সাহায্য সহযোগিতা নিয়ে আমাদের ঐক্যবদ্ধ থেকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। যার যেটা দায়িত্ব সুচারু রুপে পালন করতে হবে। আমাদের বসে থাকলে চলবে না। সামনে বৃক্ষ রোপণ কর্মসূচির বিষয়েও তিনি তাগিদ দেন।

প্রধান উপদেষ্টা সাংবাদিক ফয়সাল আজম অপু বলেন, আমাদের এই প্রাণের সংগঠন সর্বোচ্চ শ্রম দিয়ে সামনের পথে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। সদস্য/সদস্যাবৃন্দদের হৃদয়ের গভীর ভালোবাসা, সমর্থন ও সহযোগিতায় আমরা ১টি বছর একসঙ্গে সম্পন্ন করতে পেরেছি। সংগঠনের নীতি সমূহের প্রয়োগ ও সু-শাসনের মাধ্যমে বিন্নমুখী গতিশীল কর্মপরিকল্পনা, অর্থ-সামাজিক উন্নয়ন, একতা, সততা ও নিষ্ঠার সঙ্গে নেতৃত্ব দিয়ে আসছে বর্তমান কমিটি।

এ কমিটি সংগঠনের সদস্যদের জন্য নিবেদিত প্রাণ, দূরদর্শী, সৎ ও নিষ্ঠাবান সেবকের মত সেবা দিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, ন্যায়, সত্য ও সুন্দর পথে থেকে আপোষহীনভাবে সর্বোচ্চ সেবা দিয়ে, সংগঠনকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। দীর্ঘমেয়াদে সংগঠনের সদস্যদের সামগ্রিক কল্যাণে নিয়োজিত করার স্বপ্ন দেখি।

তা বাস্তবায়নে সকল সদস্যর সার্বিক সহযোগিতা কামনা করি। সদস্য/সদস্যাদের সামগ্রিক মঙ্গলে, সংগঠনের উন্নয়নে সকলের সুচিন্তিত মতামত ও দায়িত্বশীল অংশগ্রহণও কামনা করেন সংগঠনের সভাপতি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



একদিনেই বাংলাদেশে প্রবেশ করল ৫০০ রোহিঙ্গা
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:২৪:৪৬


আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ জন দেশে ফিরেছেন
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:০২:২৫