• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৯:১৭ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৯:১৭ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণে আশ্বাস

২ জুন ২০২৪ সকাল ০৮:১২:২৫

বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাব  কমপ্লেক্স নির্মাণে আশ্বাস

মানিকভূঁইয়া নোয়াখালী: নোয়াখালী প্রেসক্লাব পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের সিনিয়র সচিব সত্যজিত কর্মকার।

১ জুন শনিবার বিকেল তিনি নোয়াখালী প্রেসক্লাব ভবনে আসেন। এ সময় তিনি প্রেসক্লাব ভবনের সামনে বঙ্গবন্ধু ম্যূরালের সামনে কিছু সময় কাটান এবং সেখানে সাংবাদিকদের সাথে ফটোসেশনে যোগ দেন।

পরে প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এ সময় প্রেসক্লাব সভাপতি বকতিয়ার সিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু নোয়াখালী প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণে নোয়াখালীর কৃতি সন্তান সিনিয়র সচিব সত্যজিত কর্মকারের সুদৃষ্টি কামনা করেন। পরে তার হাতে প্রস্তাবিত নোয়াখালী কমপ্লেক্সের নকশা হস্তান্তর করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।

এসময়  পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সত্যজিত কর্মকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে নোয়াখালী প্রেসক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এটি আমাদের সবার জন্য অনেক বড় গর্ব ও অহংকারের বিষয়। সারা বাংলাদেশের মধ্যে কেবল নোয়াখালী প্রেসক্লাবই এ গৌরব ও অহংকারের দাবিদার। বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবে একটি আধুনিক কমপ্লেক্স নির্মাণসহ অন্যান্য উন্নয়ন কর্মাকাণ্ড এগিয়ে নেওয়ার লক্ষ্যে সম্ভব সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুব রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল।

এ সময় নোয়াখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাগণ ছাড়াও জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ ১৯৭২ সালের ২৩ জুন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নোয়াখালী সফরকালে নোয়াখালী প্রেসক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এরপর ২০২৩ সালে বঙ্গবন্ধুর লাগানো ভিত্তিপ্রস্তর ফলকের পাশে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপন করে নোয়াখালী জেলা পরিষদ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০