• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ১২:০৬:২০ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ১২:০৬:২০ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

উন্নয়ন পেতেই মানুষ আওয়ামী লীগকে ভোট দেয়: পর্যটনমন্ত্রী

২ জুন ২০২৪ রাত ০৯:১০:২০

উন্নয়ন পেতেই মানুষ আওয়ামী লীগকে ভোট দেয়: পর্যটনমন্ত্রী

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার এবং বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নজির বিহীন উন্নয়ন হয়। উন্নয়ন পেতে হলে আওয়ামী লীগকে ভোট দিতে হবে, আওয়ামী লীগের বাইরে ভোট দিলে উন্নয়ন হয় না। আওয়ামী লীগের নেতাকর্মীরা এখানে সুসংগঠিত কিন্তু ভোটের সময় চিত্র পাল্টে যায়, আপনাদের মধ্যকার এই সমস্যা আপনাদেরই ঠিক করতে হবে। জনগণের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। তাহলে আওয়ামী লীগের স্বার্থকতা পূর্ণ হবে।

২ জুন রোববার সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পুরাতন মুকসুদপুর ফারুক খানের বাস ভবনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিয়া, শ্যামল কান্তি বোস, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী, শেখ এনায়েত হোসেন লিপন, জলিরপাড় ইউপি চেয়ারম্যান বিভা মন্ডল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল।

এর আগে বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান ২ জুন রোববার সকালে মুকসুদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চত্বরে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার মঞ্চে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ও গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ জেলা পুলিশ লাইনের এস আই আব্দুল বারিকের নের্তৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান নূর, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ আশরাফুল আলম, মুকসুদপুর পৌরসভার মেয়র আশরাফুল আলম শিমুল, আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



বেপজায় চাকরির বিজ্ঞপ্তি
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২২:৩৫

সেনবাগে শতাধিক স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২০:৫৯