• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:১০:৪৬ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:১০:৪৬ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পীরগাছায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

৩ জুন ২০২৪ সকাল ০৮:৩৭:৩৪

পীরগাছায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি: আগামীতে সকলের সহযোগিতায় রংপুরের পীরগাছাকে স্মাট উপজেলায় রুপান্তরিত করা হবে। বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার সুষ্ঠু গণতন্ত্রের চর্চা ও উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে আন্তর্জাতিক পর্যায়ে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছে এবং উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছে। সরকারের এ-উন্নয়ন ধারাবাহিকতা ধরে রাখতে জনপ্রতিনিধিদেরকে সকল প্রকার দুর্নীতি-অনিয়মের উর্ধ্বে থেকে সততার সাথে কাজ করতে হবে।

২ জুন রোববার রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় রংপুর-৪ আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, ভাইস চেয়ারম্যান শাহ শারেখ খন্দকার জয় ও মহিলা ভাইস চেয়ারম্যান সুইটি বেগমকে দায়িত্ব বুঝে দেন বিদায়ী উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মাহবুবার রহমান ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমন।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি।

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন পীরগাছা থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, ইটাকুমারী শিব চন্দ্র রায় কলেজের সাবেক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, রংপুর মহানগর ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ আশরাফুদ্দৌলা আরজু, জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান এবং উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যানগণ।

এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বক্তৃতা করেন উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুস সালাম, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম প্রমুখ।

সভায় বিদায়ী উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মাহবুবার রহমান ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন তাদের বক্তব্যে উপজেলাবাসীর নিকট থেকে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপজেলা ৯টি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ ঢাক-ঢোল বাজিয়ে নেচে-গেয়ে হাজির হয় এবং দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০