• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ১০:৩৮:১৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ১০:৩৮:১৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গৃহবধূর বাড়িতে হামলা-লুটপাট, মামলা করে চারদিন বাড়ি ছাড়া

৪ জুন ২০২৪ বিকাল ০৩:১১:৩২

গৃহবধূর বাড়িতে হামলা-লুটপাট, মামলা করে চারদিন বাড়ি ছাড়া

স্টাফ রিপোর্টার, পঞ্চগড়: পঞ্চগড়ে বাড়ির চলাচলের রাস্তা নিয়ে দ্বন্দ্বের জের ধরে শারমিন আক্তার নামে এক গৃহবধূর বাড়িতে দিনের বেলায় হামলা লুটপাট এবং চাঁদাবাজির অভিযোগ উঠেছে। এ নিয়ে থানায় লিখিত অভিযোগ করেও বিষয়টি সমাধান না হওয়ায় দুইদিন পর রোববার  বিকেলে আদালতে পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

আসামিরা হচ্ছেন- শারমিন আক্তারের মামা জাহাঙ্গির আলম ঝুনু (৫০), শারমিনের বোন নুরুন নাহার শিল্পী (৫০), জান্নাতুন ফেরদৌস কেয়া (৪৭), প্রতিবেশী সালাউদ্দিন (বাড়ি জেলা শহরের কায়েতপাড়া এলাকায়)। তবে সকল অভিযোগ অস্বীকার করে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছেন বলছে আসামিরা।

এদিকে মামলা করে প্রতিপক্ষের ভয়ে সোমবার পর্যন্ত বাড়িতে বসবাস করতে পারছে না শারমিন আক্তার। সোমবার বিকেলে সাংবাদিকদের কাছে ঘটনাটি নিজেই প্রকাশ করেছেন তিনি । নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের খবর প্রকাশের অনুরোধ জানায়।

মামলার এজাহার ও বাদির সাথে কথা বলে জানা যায়, ৩০ মে বিকেলে শারমিন আক্তারের বাড়ির সামনে দেশীয় অস্ত্রসহ আসামিরা ঘোড়াঘুড়ি করছিল। এক পর্যায়ে শারমিন আক্তারকে হুমকি দিয়ে বাড়ি থেকে  বের করেন। পরে তার কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে শারমিনের বাড়ির দরজা ও দেওয়াল ভেঙ্গে দেয়ি এবং মালামাল-টাকা লুটপাট করে। শারমিন বাঁধা দিলেই তার চুল ধরে টেনে হিঁচরে ঘর থেকে বের করে দেন।

এ সময় আলমারি ভেঙ্গে দুই লাখ ত্রিশ হাজার টাকা লুটপাট করেন। সেই সাথে শারমিনকে হাত পায়ে সহ বিভিন্ন জায়গায় গুরুতর আহত করেন। একপর্যায়ে শারমিনকে বিবস্ত্র করেন দৃর্বৃত্তরা। শারমিনের চিৎকারে রাশেদ মাসুদ বেলি, হারুন, বিজয় ঘটনাস্থলে এসে শারমিনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

মামলার প্রধান আসামি জাহাঙ্গির আলম ঝুনু জানান, ভাঙচুর লুটপাটের সময় আমি ওই এলাকাতেই ছিলাম না । আমি আটোয়ারি উপজেলায় ব্যাক্তিগত কাজে গিয়েছিলাম।  যেহেতু আমি ওই এলাকায় উপস্থিত ছিলাম না, এজন্য কে বা কারা ভাঙচুর চালিয়েছে আমি অবগত না।

শারমিন আক্তারের বোন নুরুন নাহার শিল্পী জানান আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা। আমার পায়ে সমস্যা, তাছাড়া আমি একজন অধ্যক্ষ হয়ে কেন আমার বোনের বাড়িঘর ভাঙ্গবো। তবে তিনি বলেন, নানান অজুহাতে শারমিন আকতার নয় মাস ধরে আমাদের নামে মামলা করছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

রাঙ্গাবালীতে ২ পক্ষের সংঘর্ষে ৬ জন আহত
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১০:২৯:২৪


শিবালয় বিএনপির ঐক্য ও শান্তি সমাবেশ
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১০:০৯:২২







একদিনেই বাংলাদেশে প্রবেশ করল ৫০০ রোহিঙ্গা
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:২৪:৪৬