• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৮:০৪:৩২ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৮:০৪:৩২ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ফরিদপুরে জিপিএ-৫ প্রাপ্ত ৫৪৭ শিক্ষার্থীকে সংবর্ধনা

৯ জুন ২০২৪ দুপুর ০২:৪১:৩৭

ফরিদপুরে জিপিএ-৫ প্রাপ্ত ৫৪৭ শিক্ষার্থীকে সংবর্ধনা

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে পৌরসভার উদ্যোগে ২০২৪ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও প্রশংসাপত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে ৮ জুন শনিবার সকাল ১১টায় শহরের গোয়ালচামটস্থ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ৫৪৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এম এ সামাদ, সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক অধ্যাপক প্রফেসর সিরাজুল ইসলাম, ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডাক্তার আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক পান্না বালা, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়া, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসিমা বেগম, পুলিশ লাইন স্কুলের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, অভিভাবকদের পক্ষে ‌বক্তব্য রাখেন নুরুল ইসলাম কাজল, ফরিদপুর পৌরসভার ‌১নং প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনি। এছাড়া শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন তাসমিয়া আফরিন ইভা। সভায় বক্তারা ফরিদপুর পৌরসভায় জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করায় পৌর কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মেয়র অমিতাভ বোস বলেন, কোমলমতি শিক্ষার্থীরাই দেশের আগামীর ভবিষ্যৎ । আগামী দিনে তারাই এ দেশকে নেতৃত্ব দিবে। আজ ফরিদপুর পৌরসভার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হচ্ছে,তারা যেন এতে উৎসাহিত হয়ে আগামীতেও ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখে। গত বছর থেকে এই উদ্যোগ পৌরসভা গ্রহণ করেছে এবং আগামীতে অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, শুধু একজন ভালো শিক্ষার্থী হলেই হবে না, একজন ভালো মানুষ হতে হবে। তিনি ভালো ফলাফলের জন্য শিক্ষার্থীদের পাশাপাশি তাদের  অভিভাবকদেরও ধন্যবাদ জানান।

বক্তারা ফরিদপুর পৌরসভার গৃহীত বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন এবং ‌ আগামী দিনে ‌পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ফরিদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত মহিলা কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা কর্মচারী ছাড়াও বিভিন্ন স্কুলের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ জন দেশে ফিরেছেন
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:০২:২৫






কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০