• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৮:০৯:৫৭ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৮:০৯:৫৭ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সিলেটে 'নো হেলমেট, নো ফুয়েল' প্রচারণা কার্যক্রমের উদ্বোধন

১০ জুন ২০২৪ দুপুর ১২:২২:৪৬

সিলেটে 'নো হেলমেট, নো ফুয়েল' প্রচারণা কার্যক্রমের উদ্বোধন

সিলেট প্রতিনিধি: সিলেটে 'ট্র্যাফিক আইন মানবো, নিরাপদ সিলেট গড়বো' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নে মাঠে নেমেছে মেট্রোপলিটন পুলিশের ট্র্যাফিক বিভাগ।

৯ জুন রোববার বেলা ১১টায় সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটনের পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান।

এ সময় পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান সবাইকে সড়ক পরিবহন আইন, ২০১৮ মেনে চলার জন্য অনুরোধ করেন। মোটরসাইকেল চালক ও আরোহী উভয়কে হেলমেট পরিধান করার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, যানবাহন নিয়ে সড়কে চলাচলের সময় প্রয়োজনীয় সকল কাগজপত্র সাথে রাখতে হবে। উল্টোপথে চলাচল ও যত্রতত্র যানবাহন পার্কিং করবেন না।

সিলেটের রাস্তায় ট্র্যাফিক আইন মেনে যানবাহন চালনাকারীদের খাবারের বক্স দিয়ে শুভেচ্ছা জানান, লিফলেট বিতরণসহ মোটরসাইকেলে 'নো হেলমেট, নো ফুয়েল' স্টিকার লাগিয়ে দেন ও হেলমেট বিহীন মোটরসাইকেল আরোহীদের ফুয়েল না দিতে ফিলিং স্টেশনগুলোকে নির্দেশনা প্রদান করেন তিনি।

পরবর্তীতে নগরীর আম্বরখানা পয়েন্টে চৌকিদেখি এলাকায় মেসার্স উত্তরা পেট্রোল পাম্প, সুবহানীঘাট মেসার্স বেঙ্গল গ্যাসলিন, হুমায়ুন রশিদ চত্বরের চন্ডিপুল পয়েন্ট দিবা-রাত্রি ফিলিং স্টেশন ও সাউথ সুরমা ফিলিং স্টেশনসমূহে “নো হেলমেট, নো ফুয়েল” সম্বলিত স্টিকার স্থাপন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহা. সোহেল রেজা, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) বি.এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি এন্ড মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) রাখী রানী দাস, এসি (ট্র্যাফিক-উত্তর) মো. গোলাম মোস্তফা, এসি (ট্র্যাফিক -দক্ষিণ) মো. জায়েদ হাসান, এসএমপি ট্র্যাফিক বিভাগের টিআই, সার্জেন্টসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ জন দেশে ফিরেছেন
৮ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:০২:২৫






কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০