• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৪:০৯ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৪:০৯ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কুমারখালীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবা গ্রেফতার

১০ জুন ২০২৪ দুপুর ০২:৪৭:৪৭

কুমারখালীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবা গ্রেফতার

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছে তার সৎ বাবা। এ ঘটনায় বাবা মিজানুর রহমানকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। ৯ জুন রোববার রাতে উপজেলার সদকী ইউনিয়নের চর আগ্ৰাকুন্ডা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মিজানুর রহমান সদকী ইউনিয়নের করাদকান্দি গ্ৰামের আব্দুর রহিমের ছেলে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সদকী ইউনিয়নের করাদকান্দি গ্রামের আব্দুর রহিমের ছেলে মিজানুর রহমানের সঙ্গে ৮ বছর আগে স্বামী পরিত্যক্তা বিলকিসের (ছদ্ম নাম) বিয়ে হয়। বিয়ের সময় ৪ বছরের একটি কন্যা সন্তান নিয়ে বিবাহে বন্ধনে আবদ্ধ হয় বিলকিস। বিবাহের পর বিলকিসের সংসারে নামে এক কন্যা সন্তান জন্মগ্রহণ করে। পূর্বের বড় মেয়ে তাদের সঙ্গেই বসবাস করে আসছিল। অভাবের সংসারের আয় বাড়াতে কাজের জন্য বাড়ির বাইরে থাকতে হয়।

তার বড় মেয়ে বড় হওয়ায় সৎ বাবার কুনজর পড়ে সবেমাত্র যৌবনে পা রাখা মেয়ের দিকে। মা বাড়ি না থাকার সুযোগ কাজে লাগিয়ে সৎ মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে বাবা। বিভিন্ন হুমকিও দিতেন কাউকে না বলার জন্য। কিছুদিন যাবত মেয়ের শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে ও বার বার বমি করলে মা বিলকিসের সন্দেহ হয়। তখন মেয়েকে চাপ দিলে ঘটনাটি খুলে বলে। গত ২ জুন এক কবিরাজের মাধ্যমে জানতে পারে মেয়েটি ৪ মাসের অন্তঃসত্ত্বা। এর পর ৯ জুন অভিযুক্ত মিজানুর অজানা স্থানে নিয়ে গিয়ে মেয়েটির গর্ভপাত ঘটায়। এর পরে মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয়রা বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে অসন্তোষ দেখা দেয়।

এ ঘটনায় ৯ জুন রোববার মেয়ের মা বাদী হয়ে স্বামী মিজানুর রহমানের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে কুমারখালী থানা পুলিশ।

কুমারখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মারুফ জানান, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। ওই কিশোরীর সৎ বাবা মিজানুরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হলে তাকে বিচারিক হাকিম জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ওই কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০