• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৯:০৬ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৯:০৬ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রাঙামাটি শহরে স্ত্রীর দায়ের কোপে গুরুতর আহত স্বামী

১২ জুন ২০২৪ সন্ধ্যা ০৬:৪২:০৪

রাঙামাটি শহরে স্ত্রীর দায়ের কোপে গুরুতর আহত স্বামী

রাঙামাটি প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ধারালো দায়ের কোপে স্বামী আজম আলী আজম (৬০) গুরুতর আহত হয়েছেন। ঘটনা ঘটার সাথে সাথে স্ত্রী শেলী আক্তার পালিয়েছে। ১২ জুন বুধবার সকাল সোয়া ৮টার দিকে শহরের দক্ষিণ কালিন্দপুর (উন্নয়ন বোর্ড কলোনি সংলগ্ন) এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

গুরুতর আহত আজম আলী ৪ (২ মেয়ে ও ২ ছেলে) সন্তানের জনক। তবে ঘটনার সময় ছেলে মেয়ে কেউ বাড়িতে ছিল না। আজম আলী রাঙামাটি মাইক্রো বাস সমিতির লাইনম্যান বলে জানা গেছে। গুরুতর আহত আজম আলী আজমের বয়স (৬০) ও আক্রমণকারী স্ত্রী শেলী আক্তারের বয়স (৫৫) বছর।

আহত আজম আলী আজমের ভাবি আক্তার জাহান ও প্রতিবেশীরা জানান, দীর্ঘ দিন ধরেই তাদের মধ্যে ঝগড়া হতো। এসব নতুন কিছুই না, পুরাতন ঘটনা। স্বামী স্ত্রীর মধ্যে মামলাসহ বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ বিচারও হয়েছে। তাই জন্য মারামারির সময় কেউ তাদের নিকট সাধারণত যায় না।

তিনি আরও জানান, এ দিন তিনি ঘুমন্ত অবস্থায় থাকলে তার স্ত্রী ধারালো বটি দা দিয়ে স্ত্রী স্বামীকে এলোপাথারি কুপিয়েছে। মাথা, মুখ, পিঠে, হাতে-পায়েসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ও জখম রয়েছে। তাদের দীর্ঘদিনের কলহের কারণে নিকটতম আত্মীয়স্বজন ও প্রতিবেশী কেউ তাদের ঘরে যায়নি।

আক্তার জাহান বলেন, আমরা নিচে থাকি আমার দেবর উপরে থাকে। সকালে আমার দেবরের বাসায় তথা উপরে গরু জবাই করলে যে রকম আওয়াজ হয়, সে রকম আওয়াজ শুনতে পেয়ে একজনকে সাথে নিয়ে আমি উপরে উঠি। তখন দেখি আমার দেবর জাবর কাটতেছে। তার স্ত্রী জানালা দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান,  তখন আমরা উপস্থিত সকলে রক্তমাখা অবস্থায় আজম আলী আজমকে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরিভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ভর্তি করানোর জন্য।

রাঙামাটি সদর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শওকত আকবর জানান, বুধবার সকালে শহরের কালিন্দিপুর এলাকায় হতে আজম আলী নামের এক ব্যক্তি জরুরি বিভাগে ভর্তি হয়েছিল। তার অবস্থা তেমন ভাল না দেখে সাথে সাথে ওই রোগীকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জানান, শহরের কালিন্দিপুর এলাকায় স্ত্রী দা দিয়ে নাকি স্বামী কুপিয়েছে, এমন খবর আমরা পেয়েছি। কিন্তু এ ব্যাপারে কেউ থানায় কোনরূপ অভিযোাগ নিয়ে আসেনি। থানায় আসলে আইনগত সকল ধরনের সহযোগিতা দেওয়া হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০