• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৬:১৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৬:১৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুর সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

১৫ জুন ২০২৪ সকাল ১১:৫১:৫৫

গাজীপুর সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সদর উপজেলায় পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় কাওসার (২২) ও আব্দুল লতিফ (৪২) নামে দুইজন ব্যক্তি নিহত হয়েছেন। ১৪ জুন শুক্রবার উপজেলার রক্ষিতপাড়া এলাকায় ভোর ৪টায় ও বানিয়ারচালা এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে সড়ক দুর্ঘটনার দুটি ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার জয়দেবপুর থানার রক্ষিতপাড়া এলাকায় ভোর ৪টার দিকে ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি মুরগি বোঝাই গাড়ি অলিম্পিক ফ্যাক্টরির সামনে পৌঁছালে গাড়িটি নষ্ট হয়ে যায়। পরে মুরগির গাড়ির হেলপার গাড়িটির পিছনে এসে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে দাঁড় করানোর চেষ্টা করে।

এ সময় ময়মনসিংহ হতে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-২২-৯৪৪৯) পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে মুরগির গাড়ির হেলপার কাওসার ঘটনাস্থলেই নিহত হয়। নিহত কাওসার শেরপুরের নালিতাবাড়ী থানার নয়নপাড়া গ্রামের আবুবক্কারের ছেলে। সে মুরগি বুঝায় গাড়িতে সহকারী হিসেবে কাজ করতেন।

অপরদিকে একই দিনে সদর উপজেলার বাঘেরবাজার বানিয়ারচালা এলাকায় সকাল ১০টার দিকে পাথর ফ্যাক্টরি সংলগ্ন স্থানে রাস্তা পারাপারের সময় একটি অটোরিক্সা বাঘের বাজার থেকে সাফারি পার্কের দিকে বেপরোয়া গতিতে যাওয়ার পথে আব্দুল লতিফকে সজোরে ধাক্কা দেয়। এতে আব্দুল লতিফ রাস্তার উপর পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে। খবর পেয়ে স্থানীয় ও স্বজনরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে বেলা ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল লতিফ বানিয়ারচালা এলাকার স্থানীয় আব্দুল আলীমের ছেলে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইবরাহিম খলিল জানান, খবর পেয়ে নিহত আব্দুল লতিফের মরদেহ সুরতহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে আইনগতভাবে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহম্মেদ জানান, ভোর ৪টার দিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি কাভার্ড ভ্যান আটক করা হয়। তবে মুরগী বোঝাই গাড়িটির সহকারী হেলপার কাওসারের মরদেহ ফেলে গাড়ি নিয়ে চলে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০