• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪০:৫৫ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪০:৫৫ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

বিনোদন প্রেমীদের ভিড়ে মুখরিত ফ্যান্টাসি কিংডম

১৯ জুন ২০২৪ সকাল ০৮:১৯:২৪

বিনোদন প্রেমীদের ভিড়ে মুখরিত ফ্যান্টাসি কিংডম

স্টাফ রিপোর্টার, সাভার: ঈদ মানে আনন্দ আর এই ঈদের সময় সবার চাওয়া-পাওয়া থাকে একটু ভিন্ন রকম। নতুন পোশাক এবং সালামির সঙ্গে যোগ হয় পরিবার ও পরিজনদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়া। তাই এবার আনন্দকে বাড়িয়ে দিতে খুশির দিনে প্রিয়জনদের নিয়ে অনেকে ঘুরতে আসছেন সাভারে অবস্থিত বিশ্বমানের বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডমে।

১৮ জুন মঙ্গলবার বিকালে আশুলিয়া জামগড়া এলাকায় অবস্থিত ফ্যান্টাসি কিংডম সরজমিনে ঘুরে দেখা যায়, ঈদুল আজহার আনন্দকে কয়েকগুণ বাড়িয়ে দিতে থিম পার্কটিতে নতুন সংযোজন বাংলাদেশে এই প্রথম ‘ টর্নেডো ৩৬০ ডিগ্রি ডিআর গেইমস। যা দর্শনার্থীদের মাঝে আনন্দের মাত্রা বাড়িয়ে দিয়েছে। ঈদের পর দিন থেকে হাজার হাজার বিনোদনপ্রেমীর ভিড়ে মুখর হয়ে ওঠে এই থিমপার্ক। বিপুলসংখ্যক দর্শনার্থীর উপস্থিতিতে বিনোদন কেন্দ্রটি এখন কানায় কানায় পরিপূর্ণ।

বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই ফ্যান্টাসি কিংডম বিনোদনকেন্দ্র বিশ্বমানের বিনোদন সেবা, এক্সসাইটিং সব রাইড নিয়ে তৈরি করা হয়েছে ফ্যান্টাসি কিংডম। আকর্ষণীয় এই থিম পার্কটি ইতোমধ্যে ভ্রমণপিপাসুদের মধ্যে বিনোদনের অন্যতম একটি মাধ্যম হয়ে উঠেছে। দুরন্ত গতিতে ছুটে চলা রাইড রোলার কোস্টার এই পার্কের সবচেয়ে রোমাঞ্চকর রাইডগুলোর মধ্যে একটি। তাছাড়া রোলার কোস্টারের পাশাপাশি আরও রয়েছে শান্তা মারিয়া, ম্যাজিক কার্পেট, ইজিডিজি, জায়েন্ট স্প্যালশসহ এক্সাইটিং সব রাইড, যা আপনার ঈদের ছুটিকে করবে প্রাণবন্ত ও উচ্ছল।

ঈদের পরদিন থেকেই ফ্যান্টাসি কিংডমে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য দীর্ঘ লাইনে অপেক্ষা করেও ক্লান্তি নেই কারও মধ্যে। মজার সব রাইডস উপভোগের জন্য উন্মুখ সবাই। খাওয়া-দাওয়ার জন্য আছে ছোট ছোট ফুড কোর্টসহ তিন তারকা মানের আশুলিয়া, লিয়া রেস্তোরাঁ ও ওয়াটার ক্যাফে।

ফ্যান্টাসি কিংডমে ঘুরতে আসা দর্শনার্থীরা জানিয়েছেন, ওয়াটার কিংডমে পরিবার-পরিজন নিয়ে আসা ছোট বড় সবাই আনন্দময় সময় কাটিয়েছে জলকেলিতে। সবচেয়ে বেশি আনন্দ করছেন তারা এই ঈদে।

ঢাকার রামপুরা থেকে আসা আফসানা বলেন, ঈদে আজ হাসবেন্ডের সাথে ফ্যান্টাসি কিংডমে এসেছি ঘুরতে। এসে আমি খুব আনন্দিত এবং টর্নেডো ৩৬০ ডিগ্রি ডিআর গেইমসে উঠে খুবই এক্সাইটেড দেখেই খুব ভয় লাগছে।

এ ব্যাপারে কনকর্ড গ্রুপের (চিফ মার্কেটিং অফিসার) অনুপ কুমার সরকার এমবিএ বলেন, ঈদুল আজহাকে কেন্দ্র করে ৭ দিনব্যাপী ঈদ আয়োজন করেছি। এবার ঈদে সব চেয়ে বেশি দর্শনার্থীদের আকর্ষিত করেছে টর্নেডো ৩৬০ ডিগ্রি ডিআর গেইমস। বাংলাদেশে এই প্রথম টর্নেডো ৩৬০ ডিগ্রি ডিআর গেইমস ফ্যান্টাসি কিংডমে সংযোজন করা হয়েছে। আবহাওয়া ভালো থাকলে এ বছর আমাদের লক্ষ্যমাত্রা পূরণ হবে বলে আশা করছি। বিনোদনপ্রেমীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা রাখার পাশাপাশি নিরাপত্তার ওপর জোর দেওয়া হয়েছে।

সাভার-আশুলিয়া টুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ মো. মনিরুল হক ডাবলু বলেন, বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে দর্শনার্থীদের জনসমাগমকে কেন্দ্র করে যেকোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে আমরা সারাক্ষণ এই থিম পার্কটির ভিতরেই অবস্থান করছি।

সেই লক্ষ্যে আমরা টুরিস্ট পুলিশ বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। আমরা পর্যটকদের নিরাপত্তার জন্য বদ্ধপরিকর।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০