• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:২২:২৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:২২:২৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ঠাকুরগাঁও পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকসহ আটক ৮

২২ জুন ২০২৪ সকাল ০৯:২৬:২১

ঠাকুরগাঁও পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকসহ আটক ৮

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৮ জনকে আটক করা হয়।

২০ জুন বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা পুলিশ এ বিষয়ে এক বিজ্ঞপ্তি প্রকাশ করে।

বিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, জেলা পুলিশের পক্ষ থেকে গত ২৪ ঘণ্টায় ১১০ বোতল ফেনসিডিল, ৭২ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ১১০ গ্রাম গাঁজাসহ ৮ জনকে আটক করা হয়। এছাড়াও ৭টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়।  

পুলিশ জানায়, সদর থানা পুলিশের অভিযানে সদর উপজেলার নারগুন ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় পার্শ্ববর্তী এলাকার মো. দবিরুল ইসলামের ছেলে মো. জীবন ইসলাম (২৪) কে ২৪ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। একই সাথে সদর থানা পুলিশ সদর উপজেলার জগন্নাথপুর গৌরিপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ওই গ্রামের মো. সাইদুল ইসলামের ছেলে মো. রাকিব ইসলাম (২৪) কে ৩৫ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার করে।  

অপরদিকে বালিয়াডাঙ্গী থানা পুলিশ উপজেলার ধনতলা ইউনিয়নের চানপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ওই গ্রামের মো. ফজির উদ্দিনের ছেলে মো. আবু জাফর ওরফে সাদ্দাম (৩২) কে ১শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। একই সাথে একই ইউনিয়নের কাচনাপাড়া গ্রামে অভিযান পরিচালনাকালে ২০ বোতল ফেনসিডিলসহ ধনতলা গ্রামের সমির উদ্দিনের ছেলে মো. মসিরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়।

পীরগঞ্জ থানা পুলিশ উপজেলার রঘুনাথপুর কলেজ বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় উপজেলার জগথা গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে মো. আরিফুল ইসলাম বুলেট (৩৫) কে ১৩ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার করে। রুহিয়া থানা পুলিশ ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর এলাকায় অভিযানে রুহিয়া থানার হাচিপ আলীর ছেলে মো. বিপ্লব আলী (২৩) ও অত্র থানার মধুপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে মো. শাহিন (২০) কে ১১০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এছাড়াও গত ২৪ ঘণ্টায় সদর থানায় ৩টি, পীরগঞ্জ থানায় ১টি, রানীশংকৈল থানায় ১টি, হরিপুর থানায় ১টি ও রুহিয়া থানায় ১টিসহ মোট ৭টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়।

বিভিন্ন থানায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৮ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলেও জানান পুলিশ সুপার। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০