• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৫:৫৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৫৫:৫৮ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সেনবাগে এনজিও ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

২৬ জুন ২০২৪ সকাল ১১:১৭:১৯

সেনবাগে এনজিও ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে পূর্বের নেওয়া ঋণ পরিশোধ করার শর্তে দ্বিতীয় বার ঋণ দেওয়া কথা বলে নতুন করে ঋণ না দেওয়ায় ক্ষোভে এনজিও সাজেদা ফাউন্ডেশন ম্যানাজারের কক্ষে সাইদুল হক (৫৩) নামের এক ব্যবসায়ী আত্মহত্যার চেষ্টা করেছেন। পরে খবর পেয়ে সেনবাগ থানা দরজা ভেঙ্গে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

২৪ জুন সোমবার দুপুর ২টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের সেনবাগ রাস্তার মাথা এলাকার সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজারের কক্ষে এই ঘটনা ঘটে।

আহত সাইদুল হক উপজেলার কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর গ্রামের মিয়া বাড়ির মৃত গোলাম হায়দারের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার উপপরিদর্শক (এএসআই) দ্বীন ইসলাম।

তিনি জানান, সাইদুল হক একজন পরিবহন ব্যবসায়ী। কিছু দিন আগে তিনি স্থানীয় এনজিও সাজেদা ফাউন্ডেশন থেকে আড়াই লক্ষ টাকার ঋণ নেন। এর মধ্যে তিনি ওই টাকা পরিশোধ করতে বিলম্ব করছিলেন। তখন এনজিও থেকে তাকে টাকা পরিশোধের জন্য তাগাদা দেওয়া হয়। তখন তিনি জানান, তার আরও ঋণ লাগবে। এনজিও থেকে তাকে বলা হয়, আগের টাকা পরিশোধ করলে তাকে পুনরায় ঋণ দেওয়া হবে। এরপর ২৩ জুন রোববার সাইদুল হক এক সঙ্গে এক লাখ ৬৫ হাজার টাকার ঋণ পরিশোধ করেন।

একদিন পর সোমবার নতুন করে আরও ৮ লক্ষ টাকার ঋণের আবেদন করেন সাইদুল হক। এনজিও ম্যানেজার তাকে আরও দুই দিন ধৈর্য ধারণ করতে বলেন। কিন্তু তিনি ধৈর্য না ধরে এনজিও ম্যানেজারের কক্ষে ঢুকে দরজা বন্ধ করে আত্মহত্যার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ম্যানেজারের কক্ষের দরজা ভেঙ্গে কক্ষে ঢুকে দেখে তিনি অজ্ঞান হয়ে পড়ে আছেন। ফ্যানের সাথে তোয়ালে ঝুলছে।

এ ব্যাপারে সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজারে জামাল হোসেন বলেন, মেয়ের জামাই বিদেশ যাবে এজন্য তিনি নতুন করে ৮ লাখ টাকার ঋণ প্রস্তাব করেন। তিনি আমাদের ভালো গ্রাহক। আমি অফিসের বাইরে ছিলাম। মুঠোফোনে তিনি আমাকে ঋণের বিষয়টি জানালে আমি তাকে দুই দিন ধৈর্য ধারণ করতে বলি। এর মধ্যে তিনি আমার কক্ষে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।    

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, ওই ব্যবসায়ী আত্মহত্যার চেষ্টা করেছিলেন। খবর পেয়ে পুলিশ দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। বর্তমানে তিনি ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০