• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৫:২১ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৪৫:২১ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চৌদ্দগ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

২৭ জুন ২০২৪ দুপুর ০২:৪২:০০

চৌদ্দগ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে মো. ইলিয়াছ হোসেম (৫০) নামে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছোট ভাই বাহার মিয়া। ঘটনাটি ঘটেছে ২৬ জুন বুধবার সন্ধ্যায় উপজেলার বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা মধ্যমপাড়া গ্রামে। নিহত ইলিয়াছ হোসেন চাঁন্দকরা গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জামিল রেজা।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বসতবাড়ির জায়গা নিয়ে বড় ভাই মো. ইলিয়াছ হোসেনের সাথে ছোট ভাই বাহার মিয়ার বিরোধ চলে আসছিলো। এ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। ঘটনার দিন বুধবার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে দুই ভাই আবারো ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাহার মিয়া ধারালো দা দিয়ে তার বড় ভাই ইলিয়াছ হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে আশেপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তারা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ইলিয়াছের চাচাতো ভাই আবদুল মান্নান জানান, দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। সামাজিকভাবেও একাধিকবার বিষয়টির মীমাংসার চেষ্টা করা হয়েছিলো। বুধবার সন্ধ্যায় এ নিয়ে আবারো দুই ভাই ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে বাহার ধারালো দা দিয়ে বড় ভাই ইলিয়াছকে কুপিয়েছে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আব্দুল মান্নান আরও বলেন, বাহার মিয়া একজন মাদকসেবী ছিলো।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ বলেন, অভিযুক্ত বাহার মাদকাসক্ত লোক। বসতভিটার বিরোধকে কেন্দ্র করে বাহার মিয়া প্রায়ই তার বড় ভাই ইলিয়াছের উপর হামলা করতো।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জামিল রেজা বলেন, ইলিয়াছ নামের এক ব্যক্তিকে সন্ধ্যা ৭টার দিকে আমাদের হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। আমরা পরীক্ষা করে দেখি তিনি মারা গেছেন। তার পিঠে ধারালো অস্ত্রের একাধিক আঘাত ও গভীর ক্ষত ছিলো।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, নিহত ইলিয়াছের চাচাতো ভাই পরিচয়ে মুঠোফোনে আমাকে জানিয়েছে, ইলিয়াছ নামে এক ব্যক্তিতে পূর্ব বিরোধের জের ধরে তার ছোট ভাই বাহার কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০