• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:৩০:৫৫ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:৩০:৫৫ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সাংবাদিকদের উপর হামলাকারীরা পার পাবে না: হানিফ

২৮ জুন ২০২৪ সন্ধ্যা ০৬:৫৮:৪০

সাংবাদিকদের উপর হামলাকারীরা পার পাবে না: হানিফ

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: সম্প্রতি কুষ্টিয়ায় কর্মরত এশিয়ান টেলিভিশনে স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান রিজুর ওপর নৃশংস হামলার ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ বলেছেন, গণমাধ্যম কর্মীর উপর হামলাকারীরা কেউ পার পাবে না।

২৮ জুন শুক্রবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে এমপির নিজ বাসভবনে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়কালে সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে ও গণমাধ্যমকর্মীর ওপর হামলার বিষয়ে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, যখনই এই হামলা ঘটনা আমি শুনেছি তখনই আমি কুষ্টিয়ার পুলিশ সুপারকে জানিয়েছিলাম। তাৎক্ষণিকভাবে পুলিশ একজনকে গ্রেফতার করে । বাকি আসামিদেরকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

বিদ্যুৎ ভোগান্তি নিয়ে হানিফ বলেন, ২০০৯ সালে যখন আমরা সরকার গঠন করে যাত্রা শুরু করলাম তখন দেশে বিদ্যুৎ উৎপাদনে সক্ষমতা ছিল মাত্র সাড়ে ৩ হাজার মেগাওয়াট অথচ তখনই আমাদের চাহিদা ছিল প্রায় ১০ থেকে ১২ হাজার মেগাওয়াট।

তাৎক্ষণিক চাহিদা ও ভবিষ্যতে দেশে শিল্প কল-কারখানার উন্নয়ন ও অগ্রগতির জন্য বিদ্যুতের চাহিদা বৃদ্ধি পাবে এ বিষয়ে সামনে রেখে একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল। ২০৩০ সালের মধ্যে আমাদের ৩০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতা অর্জনের জন্য কাজ শুরু করে সরকার। ইতোমধ্যে আমাদের ২৬ হাজার মেগাওয়াট  বিদ্যুৎ উৎপাদনে সক্ষমতা অর্জন করা হয়েছে।

বেগম খালেদা জিয়ারকে মিথ্যা মামলা দিয়ে আটক করে রাখা হয়েছে, বিএনপির বিরুদ্ধে মিথ্যাচারের এমন অভিযোগ এনে তিনি বলেন, বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় আছেন। গত কালকে আমরা বলেছি দেশের সকল মানুষ সুস্থ থাকুক। তিনি একটি দলের শীর্ষ নেতা । সেই হিসাবে তিনিও দ্রুত আরোগ্য মুক্ত হোক , দ্রুত সুস্থ হোক, সেটা আমরা প্রত্যাশা করি।

দেশের মধ্যে ভারতের রেল সংযোগ নিয়ে বিএনপি বিরোধিতামূলক বক্তব্যের জবাবে যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিরোধিতার জন্য বিএনপি বিরোধিতামূলক কথাবার্তা বলছে। পৃথিবীর বহু দেশে মধ্যে রেল ও সড়ক সংযোগ আছে। এগুলো তো নতুন কিছু নয়।

এ সময় কুষ্টিয়া প্রেসক্লাবের (কেপিসি)  ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া প্রেস ক্লাবের (কেপিসি) সিনিয়র সহ-সভাপতি মিলন উল্লাহ, শেখ হাসান বেলাল, নির্বাহী সদস্য ও এশিয়ান টেলিভিশনের মিরপুর ও ভেড়ামারা প্রতিনিধি ফয়সাল চৌধুরীসহ সাংবাদিক নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০