• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ সকাল ১০:০১:৫৯ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ সকাল ১০:০১:৫৯ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মনিরামপুরে হিজড়া হত্যাকাণ্ডের ঘটনায় কথিক প্রেমিক বাবু গ্রেফতার

১ জুলাই ২০২৪ সকাল ০৮:৫৫:০৭

মনিরামপুরে হিজড়া হত্যাকাণ্ডের ঘটনায় কথিক প্রেমিক বাবু গ্রেফতার

মনিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মনিরামপুরে মঙ্গলী ওরফে পলি নামে এক হিজড়াকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত কথিক প্রেমিক রমজান আলী বাবু (২৬)কে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা-সহ অন্যান্য আলামত উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

৩০ জুন রোববার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সামনুর মোল্লা সোহান।

এর আগে ২৯ জুন শনিবার বিকেলে যশোর শহরের মুড়লি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

গ্রেফতার বাবু মনিরামপুর পৌরসভার কামালপুর গ্রামের আহম্মেদ আলীর ছেলে। আর মঙ্গলী ওরফে পলি উপজেলার ঘুঘুদাহ গ্রামের আব্দুল খালেক গাজীর সন্তান।

জানা গেছে, হত্যাকাণ্ডের শিকার মঙ্গলী কয়েক বছর ধরে মাছনা গাজীপাড়া গ্রামে জমি কিনে ঘর করে একাকী বসবাস করতেন। অনেক দিন ধরে বাবুর সঙ্গে মঙ্গলীর প্রেমের সম্পর্ক চলছিল।

ঘটনার দিন ২৭ জুন বৃহস্পতিবার বিকেল বাবুর সঙ্গে মোবাইল ফোনে কথা হয় মঙ্গলীর। রাত সাড়ে ৯টার দিকে বাবু তার বাড়িতে যায়। দুজন একান্তে সময় পার করে তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। কিছুক্ষণ পর মঙ্গলী ঘুমিয়ে পড়ে। সেই সুযোগে বাবু ওই ঘরের মূল্যবান জিনিসপত্র খুঁজতে থাকে। একপর্যায়ে মঙ্গলীর ঘুম ভেঙে যায়। সে বাবুকে জড়িয়ে ধরে চুরির অপরাধে পুলিশে দেওয়ার হুমকি দেয়। দুজনের মধ্য ধস্তাধস্তির একপর্যায়ে ঘরে থাকা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মঙ্গলীকে হত্যা করে বাবু। মৃত্যু নিশ্চিত করে তার গহনা ও নগদ আড়াই হাজার টাকাসহ মালামাল নিয়ে বাড়ির ছাদে ওঠে প্রাচীর টপকিয়ে বাবু পালিয়ে যায়। গ্রেফতারের পর এসব তথ্য পুলিশের কাছে স্বীকার করেছে বাবু।

ঘটনার পরদিন ২৮ জুন শুক্রবার দিনভর মঙ্গলীর সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বাড়ির সিঁড়িঘর থেকে মঙ্গলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল হাসপাতালে পাঠায় পুলিশ।

২৯ জুন শনিবার সকালে নিহতের ভাই মিজানুর রহমান বাদী হয়ে মনিরামপুর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম বলেন, মঙ্গলীকে হত্যা করে চুরির মালামাল নিয়ে পালাতে যশোর শহরে যায় বাবু। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়দের ভাষ্য মতে, রহমান আলী বাবু ছিচকে চোর হিসেবে এলাকায় পরিচিত। ইতোপূর্বে চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাকে বেশ কয়েকবার হাজতবাস করতে হয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ বলেন, মঙ্গলী হত্যাকাণ্ডের ঘটনায় বাবুকে গ্রেফতার করে আদালত পাঠানো হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



সংগীতশিল্পী সুজেয় শ্যাম মারা গেছেন
১৮ অক্টোবর ২০২৪ সকাল ০৯:৩৬:৪৮







তিন কেজি হেরোইনসহ এক নারী গ্রেফতার
১৮ অক্টোবর ২০২৪ সকাল ০৮:৩১:৪৭