• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৩৭:৩৩ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:৩৭:৩৩ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান রবি'র দাফন সম্পন্ন

৮ জুলাই ২০২৪ সকাল ০৭:৫২:৫৯

গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান রবি'র দাফন সম্পন্ন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: হাজারো মানুষের শ্রদ্ধা আর ভালো বাসায় সিক্ত হয়ে চির নিদ্রায় শায়িত হলেন দুর্বত্তদের গুলিতে নিহত খুলনার ডুমুরিয়ার শরাফপুর ইউপির জনপ্রিয় চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি (৪২)।

৭ জুলাই রোববার বিকেলে বনিয়াখালি মাওলানা ভাসানী মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে জানাযা নামাজ শেষে তার মৃত দেহ উপজেলার ভুলবাড়িয়া গ্রামের নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ময়না তদন্ত শেষে বিকেলে মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছালে চেয়ারম্যান রবিকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে এবং শোকাহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাতে আওয়ামী লীগ, বিএনপি এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ ছুটে আসেন এবং জানাযায় অংশগ্রহণ করেন।

এর আগে ৬ জুলাই শনিবার রাতে সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি নিহত হন। তার মৃত্যুর খবর পেয়ে স্থানীয় বানিয়াখালি বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে শোক পালন করেন ব্যাবসায়ীরা।

চেয়ারম্যান রবি ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং ৮ নং শরাফপুর ইউনিয়ন পরিষদের টানা তৃতীয় বারের নির্বাচিত চেয়ারম্যান।

এছাড়া তিনি দু'টি শিক্ষা প্রতিষ্ঠের নির্বাচিত সভাপতি ছিলেন। বিগত-২০১১, ২০১৬ ও ২০২১ সালে ইউনিয়ন পরিষদ  নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করেন তিনি।

খুলনা-৫ আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান জামালসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমীন, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আরাফাত হোসেন, ভাইস চেয়ারম্যান প্রভাষক গোবিন্দ ঘোষ ও শারমীনা পারভীন রুমা, থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, শেখ দিদারুল ইসলাম দিদার, মো. রফিকুল ইসলাম হেলাল, সুরঞ্জিত বৈদ্য, গোপাল চন্দ্র দে, শেখ হেলাল উদ্দিন, বিমল কৃষ্ণ সানা, গাজী তৌহিদিজ্জামান, জহুরুল হক, তুহিনুল ইসলাম, অধ্যক্ষ সমরেশ মন্ডল, মনোজিৎ বালা, সাবেক ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম প্রমুখ শেষবারের মতো চেয়ারম্যানকে শ্রদ্ধা জানাতে আসেন। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০