• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:১৬:৩৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৬:১৬:৩৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া একাডেমির প্রশিক্ষণার্থীদের মাঠে নামতে বাধা!

৯ জুলাই ২০২৪ দুপুর ১২:১৩:৫২

উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া একাডেমির প্রশিক্ষণার্থীদের মাঠে নামতে বাধা!

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সালাম হাফিজ ক্রীড়া একাডেমির ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঠে নামতে বাধা ও প্রতিনিয়ত হুমকির অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী কুচক্রী মহলের বিরুদ্ধে।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার পূর্ণিমাগাঁতীর ভেংড়ী সরকারি খেলার মাঠ সবার জন্য উন্মুক্ত থাকলেও বীর মুক্তিযোদ্ধা সালাম হাফিজ ক্রীড়া একাডেমির কোন প্রশিক্ষণার্থীদের মাঠে নামতে বাধা এবং প্রতিনিয়ত হুমকি প্রদর্শন করছেন স্থানীয় প্রভাবশালী লুৎফর রহমান বাবলু, মোহাম্মদ আলী, সিরাজুল হক, সনেট, আব্দুস সালামসহ তাদের অনুসারিরা।

এ বিষয়ে একাধিক ফুটবল প্রশিক্ষণার্থীর অভিভাবকরা জানান, আমরা চাই উল্লাপাড়া ইউএনও স্যার এবং ক্রীড়া কর্মকর্তারা সুন্দর একটি সমাধান করে দিবে। আমরা চাই আমাদের ছেলে মেয়েরা যেন এই মাঠে নিয়মিত খেলাধুলা করতে পারে।

এ ঘটনায় উপজেলা ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।

বীর মুক্তিযোদ্ধা সালাম হাফিজ ক্রীড়া একাডেমির ক্রীড়া সম্পাদক এনামুল হক ও পরিচালনা পর্ষদের সদস্য আবু সায়েম বলেন, আমাদের খেলোয়াড়দের প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন লুৎফর রহমান বাবলু, মোহাম্ম আলী, সনেট, আব্দুস সালামসহ তাদের অনুসারিরা। উল্লাপাড়া উপজেলা প্রশাসনের কাছে আমাদের দাবি আমরা যেন আমাদের খেলোয়াড়দের নিয়ে এই মাঠে প্রতিদিন ট্রেনিং করাতে পারি।

বীর মুক্তিযোদ্ধা সালাম হাফিজ ক্রীড়া একাডেমির সভাপতি আব্দুস সাত্তার বলেন, স্থানীয় কুচক্রী মহল, যারা সমাজের বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত তারাই এই একাডেমিকে মাঠে খেলতে বাধা দিচ্ছে। তারা মাদক কর্মকাণ্ডে জরিত তাই তারা ফুটবল খেলা পছন্দ করেনা। আমি উপজেলা এবং জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে। সাংবাদিকদের সাথে কথা বলবে না বলে জানান।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা সুলতানা জানান, আমি এধরনের কোন অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

উল্লেখ্য, এলাকার মরহুম দুইজন বীর মুক্তিযোদ্ধার স্মৃতিচারণে ২০১৯ সালে সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠা করা হয় বীর মুক্তিযোদ্ধা সালাম হাফিজ ক্রীড়া একাডেমি। এই একাডেমিতে প্রায় ৫০ জন প্রশিক্ষণার্থী অভিজ্ঞ কোচ দ্বারা নিয়মিত প্রশিক্ষণ গ্রহণ করে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০