• ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:১৮:৫৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৪শে ভাদ্র ১৪৩১ সকাল ০৭:১৮:৫৪ (08-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে বিষপানে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

২৪ জুলাই ২০২৪ দুপুর ০১:০০:৪২

স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে বিষপানে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগাছায় স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনের শিকার হয়ে ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট (বিষ) খেয়ে স্বপ্না রানি নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। পীরগাছা বাজারের ব্যবসায়ী লাট্টু শিংয়ের ছোট ভাই পল্টু চৌহানের বড় ছেলে রতন চৌহান ও পরিবারের লোকজন দীর্ঘ দিন যাবত তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল বলে জানায় স্থানীয়রা।

২৩ জুলাই মঙ্গলবার দুপুরে এ ঘটনার দিন আবারও স্বপ্না রানীকে শারীরিক নির্যাতন চালায় স্বামী ও তার ছোট ভাইয়েরা। নির্যাতনের বিষয়টি আশপাশের প্রতিবেশীদের অবহিত করেন স্বপ্না রানি। পরে বাড়ি এসে আবারও স্বামীর নির্যাতনে শিকার হন। যা আর সইতে না পেরে রাগে অভিমানে বাজার থেকে ইঁদুর মাড়া গ্যাস ট্যাবলেট (বিষ) ক্রয় করে বাড়ি নিয়ে খাওয়ার পর অসুস্থ হয়ে পরে স্বপ্না রানি।

বিষপানের বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পীরগাছা মেডিক্যালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য যাওয়ার পথেই তার মৃত্যু হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ঔষধের বিক্রেতা বলেন, প্রয়াস স্বপ্না রানি তার দোকান থেকে ঘুমের ঔষধ ক্রয় করে সেবন করতো।

এ বিষয়ে পীরগাছা সদর বিট অফিসার এস আই শাহ নেওয়াজ বলেন, আমরা একটি সংবাদ পেয়ে এসেছি। ভিকটিমের সুরতহাল করা হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি বিষপানে আত্মা হত্যা মনে হলেও এখনো কিছু বলা যাচ্ছে না ।

স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন যাবত স্বপ্না রানীকে তার স্বামী ও তাদের সাথে দেবর উত্তম চৌহান ও তপন চৌহান বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল। সেই নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, স্বপ্নার বাবার বাড়ি বগুড়া নন্দীগ্রাম। দীর্ঘ ২০ বছরের সংসার জীবনে দুই সন্তানের জননী তিনি। কিছু দিন থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনদের সাথে কলহ চলছিল।

এ বিষয়ে পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নারী পুলিশের সাহায্যে সুরতহাল ও প্রাথমিক তদন্ত করেছি। এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে স্বপ্নার পরিবারের লোকজন এসেছে। তার ভাই বলেন, আমরা এ ঘটনার সঠিক তদন্ত ও এর বিচার চাই ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কুষ্টিয়ায় ছাত্রদলের ২ নেতা বহিষ্কার
৭ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:০৬:৪৪

নওগাঁয় মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:১৫

গাজীপুরে বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন
৭ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:২০