• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ০১:৫১:৪২ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ০১:৫১:৪২ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মানিকগঞ্জে ছাত্রীর মায়ের সঙ্গে পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক

২৭ জুলাই ২০২৪ বিকাল ০৩:০০:২২

মানিকগঞ্জে ছাত্রীর মায়ের সঙ্গে পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলায় ছাত্রীর মায়ের সঙ্গে পরকীয়াকালে আপত্তিকর অবস্থায় এক যুগলকে আটক করেছে স্থানীয়রা। এরপর ওই যুগলের বিয়ের কথা থাকলেও প্রেমিকের বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। এছাড়া এই ঘটনায় প্রতিবেদন করতে গেলে সাংবাদিকদের সঙ্গেও দুর্ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে।

২০ জুলাই উপজেলার গড়পাড়া ইউনিয়নের রানাদিয়া খালপাধোয়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ২৩ জুলাই মানিকগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী। এছাড়া ২৬ জুলাই অপর একটি অভিযোগ করেন দুর্ব্যবহারের শিকার হওয়া ভুক্তভোগী এক সাংবাদিকও।

ওই শিক্ষকের নাম রাজীব, তিনি মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের রানাদিয়া খালপাধোয়া গ্রামের বাসিন্দা। সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে ওই এলাকার স্থানীয় মাতবর মো. দেলোয়ার হোসেনের (৪৫) বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায়, বড় মেয়েকে প্রাইভেট পড়ানোর সূত্রে ওই শিক্ষকের সঙ্গে পরিচয় হয় ভুক্তভোগী নারীর। একপর্যায়ে তিনি তাকে প্রেম-ভালোবাসার প্রস্তাব দিতে থাকেন। তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। অভিযুক্ত ওই শিক্ষক তাকে বিয়ের প্রতিশ্রুতিও দেন। এজন্য প্রথম স্বামীকে তালাক দিতে ওই নারীকে প্রভাবিত করেন তিনি।

শনিবার রাতে ওই নারীর সঙ্গে তার বাড়িতে দেখা করতে যান অভিযুক্ত ওই শিক্ষক। এ সময় স্থানীয়রা তাদের আটক করে বেধে রাখেন। পরে স্থানীয়দের মধ্যস্ততায়  এক সপ্তাহ পরে ওই নারীকে তিনি বিয়ে করবেন বলে সিদ্ধান্ত হয়। এরপর অভিযুক্ত রাজিব লাপাত্তা হয়ে যান। এদিকে বিয়ে না করায় ওই নারী থানায় অভিযোগ করেন।

ভুক্তভোগী নারী বলেন, রাজিবের কারণে আমার সংসার ভেঙেছে। তার কথার উপর ভিত্তি করে আমি আমার প্রথম স্বামীকে তালাক দিয়েছি। বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে রাজিব। আমি বিয়ের দাবিতে রাজিবের বাড়িতে গিয়ে উঠলে আমাকে মেরে বিবস্ত্র করে তার নিকট আত্মীয়রা রাস্তায় ফেলে রাখেন।

এই বিষয়ে রাজিবের সঙ্গে যোগাযোগ করতে তার গ্রামে গেলে স্থানীয় মাতবর মো. দেলোয়ার হোসেনের (৪৫) বাঁধার সম্মুখীন হতে হয় সাংবাদিকদের। এক পর্যায়ে তিনি অপমানজনক ও অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকে ও বিভিন্ন ভয়-ভীতি দেখাতে শুরু করেন। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিব হোসেন বলেন, এই বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




কালিয়াকৈরে যুবকের মরদেহ উদ্ধার
১৮ অক্টোবর ২০২৪ দুপুর ১২:৩৫:০৯





বেপজায় চাকরির বিজ্ঞপ্তি
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২২:৩৫

সেনবাগে শতাধিক স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২০:৫৯