• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৫:০৭ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৫:০৭ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকলেই বহিষ্কার: খুলনা বিএনপি

১০ আগস্ট ২০২৪ সকাল ০৯:৫০:৫৮

সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকলেই বহিষ্কার: খুলনা বিএনপি

খুলনা ব্যুরো: খুলনায় চিহ্নিত দুষ্কৃতকারীরা পরিকল্পিতভাবে নগরজুড়ে অরাজকতা সৃষ্টি করছে এমন অভিযোগ এনে নগর বিএনপি নেতারা বলেছেন, দেশকে পরিকল্পিতভাবে অস্থিতিশীল করার চক্রান্তকে প্রতিহত করতে হবে। সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকলেই যে কাউকে বহিষ্কার করা হবে।

৯ আগস্ট শুক্রবার বিকাল সাড়ে ৪টায় খুলনা মহানগর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের জরুরি সভায় বক্তারা এসব কথা বলেন। মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাড. শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন সভার পরিচালনা করেন।

এ সময় সভায় বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক স. ম. আ. রহমান, বেগম রেহেনা ঈসা, অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরি শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রসিদ চৌধুরি মিরাজ, ফকরুল আলম, কে এম হুমায়ুন কবীর, হাফিজুর রহমান মনি, মুর্শিদ কামাল, কাজী মিজানুর রহমান, মোল্লা ফরিদ আহমেদ, সাজ্জাদ আহসান পরাগ, শেখ ইমাম হোসেন, আবু সাঈদ হাওলাদার আব্বাস, বিপ্লবুর রহমান কুদ্দুস, অ্যাড. চৌধুরি তৌহিদুর রহমান তুষার, একরামুল হক মিল্টন, জহর মীর, নাজির উদ্দিন নান্নু, আহসান উল্লাহ বুলবুল, অ্যাড. মো. আলী বাবু, শেখ জামাল উদ্দিন, আনসার আলী, নাসির খান, আব্দুস সালাম, আব্দুর রহমান ডিনো, নাজমুল হুদা চৌধুরি সাগর, জাহিদ হোসেন, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, ফারুক হোসেন, মুজিবর রহমান, আজিজা খানম এলিজা, যুবদলের কাজী নেহিবুল হাসান নেহিম, জাসাসের ইঞ্জি. নুরুল ইসলাম বাচ্চু, এম এ জলিল, কৃষকদলের আক্তারুজ্জামান সজীব তালুকদার, শ্রমিকদলের আবু দাউদ দ্বীন মোহাম্মাদ, আলমগির হোসেন প্রমুখ।

বিএনপি নেতারা বলেন, নগরীতে ভাঙচুর, লুটতরাজ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে বিএনপি ও অঙ্গ দলের কেউ জড়িত থাকলে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। একই সাথে দোষীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় দল থেকে পদত্যাগ করা কয়েকজন বিএনপির নাম ব্যবহার করে দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে তালা দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জ্ঞাপন করা হয়। দলের পদত্যাগী যারা স্বৈরাচার হাসিনা সরকারের পতনের পরে বিএনপির পরিচয় দিয়ে নগরীতে তাণ্ডব চালাচ্ছেন তাদের ব্যাপারে কঠোর অবস্থানে দল বলেও জানান তারা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








ফকিরহাট ভোররাতে গনি মঞ্জিলে চুরি
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:২০:১৮


খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:১৫:০৫