• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৮:১৫ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৮:১৫ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাছা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

২১ আগস্ট ২০২৪ রাত ০৮:০৫:৫০

গাছা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর আওতাধীন গাছা প্রেস ক্লাবের ২০২৪-২৫ কমিটি ভেঙে দিয়ে পাঁচ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এশিয়ান টিভির প্রতিনিধি মো. আরিফ মৃধাকে আহ্বায়ক ও দৈনিক মুক্ত খবরের জ্যেষ্ঠ প্রতিনিধি আব্দুল হামিদ খানকে সদস্য সচিব করে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

২০ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজারস্থ গাছা প্রেস ক্লাব কার্যালয়ে গাছা প্রেস ক্লাবের ২৪-২৫ কমিটির সহ-সভাপতি মোহাম্মদ এমারত হোসেন বকুল সরকারের সভাপতিত্বে নির্বাহী কমিটির ও সাধারণ সদস্যের উপস্থিতিতে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দ্যা মুসলিম টাইমসের জেলা প্রতিনিধি মো. আশরাফুল আলম মন্ডলকে যুগ্ম আহ্বায়ক, দৈনিক একুশের বাণীর স্টাফ রিপোর্টার মো. এমারত হোসেন বকুল সরকার ও দৈনিক নতুন দিনের জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলামকে আহ্বায়ক কমিটির সদস্য করা হয়।

আগামী ৯০ দিনের মধ্যে নতুন এই আহ্বায়ক কমিটি একটি স্বাধীন নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করবেন। আর সেই নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গাছা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। পূর্ণাঙ্গ কমিটি আগামী দিনে গাছা প্রেস ক্লাবের সদস্যদের মানোন্নয়নে কাজ করবে।

আহ্বায়ক কমিটি ঘোষণার পূর্বে গাছা প্রেস ক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সাবেক সহ-সভাপতি মোহাম্মদ এমারত হোসেন বকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. আশরাফুল আলম মন্ডল, সাবেক সভাপতি মো. কামাল উদ্দিন, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মো. আরিফ মৃধা, সাবেক যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আনিসুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক টিটু কান্তিকর, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জুম্মন খান, সাবেক দপ্তর সম্পাদক মো. জাকির হোসেন জিয়া, সাবেক অর্থ সম্পাদক মো. নজরুল ইসলাম, সাবেক প্রচার সম্পাদক মো. সোলায়মান হোসেন রাজু, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক সাবরিনা জাহান, সাবেক নির্বাহী কমিটির সদস্য মো. সেলিম হোসেন, সাবেক প্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম।

সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অলিদুর রহমান ওলি, মাজনুন মাসুদ, মো. জাহিদ হোসেম জনিসহ প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








ফকিরহাট ভোররাতে গনি মঞ্জিলে চুরি
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:২০:১৮


খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:১৫:০৫