• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:২৮:১৫ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:২৮:১৫ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

একটা দল মন্দির ভেঙে দেশকে অস্থিতিশীল করতে চায়: চরমোনাই পীর

৪ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১১:৫৪:৩৩

একটা দল মন্দির ভেঙে দেশকে অস্থিতিশীল করতে চায়: চরমোনাই পীর

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশের জ্যেষ্ঠ নায়েবে আমীর (শায়খে চরমোনাই) মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, মসজিদ নিয়ে কেউ রাজনীতি করে না, কিন্তু মন্দির নিয়ে রাজনীতি করে। একটা দল মন্দির ভেঙে দেশকে অস্থিতিশীল করতে চায়। তাই আমরা মন্দির পাহাড়া দিয়েছি।

তিনি আরও বলেন, ৫ আগস্টের পরে দেশে আবারও অত্যাচার শুরু হয়েছে। যে কারণে সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা জীবন দিয়েছে সেই একই আচরণ করা হচ্ছে এখন সাধারণ মানুষের সাথে। চাঁদাবাজি, ভাংচুর ও মিথ্যা মামলা চলছে।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে নরসিংদীর মাধবদী এসপি ইন্সস্টিটিউট মাঠে ভারতীয় পানি আগ্রাসনের প্রতিবাদে আয়োজিত সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমরা চাই আমাদের দেশের শ্রমিক, মজুর সকলেই সমান মর্যাদা পাক। হিন্দু মুসলিম সবাই সমান। ইসলামী দল ক্ষমতায় এলে সকলে দরজা খুলে ঘুমাতে পারবে। সরকারি এমন কোনো প্রতিষ্ঠান নেই, গত ১৬ বছরে যেখানে ধ্বংস হয়নি। আগামী সরকার হবে ইসলামি সরকার, আগামীর রাষ্ট্র হবে ইসলামি রাষ্ট্র। সেই রাষ্ট্রে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সকলে তাদের সমান অধিকার পাবে।

এ সময় তিনি বলেন, জুলাইয়ের হত্যাকাণ্ড ও গত ১৬ বছরে সংগঠিত রাজনৈতিক ও প্রশাসনিক হত্যা-গুমের সুষ্ঠু বিচার করতে হবে, বিদেশে অর্থ পাচারকারীদের সম্পত্তি রাষ্ট্রীয় কোষাগারে জমা রাখতে হবে এবং সবশেষ নির্বাচন কমিশন পুনর্গঠন করে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করে তুলতে হবে।

সমাবেশের বিশেষ অতিথি মাওলানা গাজী আতাউর রহমান তার বক্তব্যে বলেন, ফ্যাসিস্ট সরকারের পতন হয়েছে, ভারতের দালালদের পতন হয়েছে। এবার আমাদের সময় এসেছে দায়িত্ব নেয়ার।

মাধবদী থানা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব ক্বারী আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন সংগঠনটির মাধবদী থানার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি রেজাউল করীম আবরার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক মাওলানা মুহাম্মদ বদরুজ্জামান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠিক সম্পাদক মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, ইসলামি আন্দোলন বাংলাদেশের নরসিংদী জেলা শাখার সভাপতি আশরাফ হোসেন ভূইয়া, সহ-সভাপতি আব্দুল ওয়াহাব ভূইয়া ও সাধারণ সম্পাদক মুসা বিন কাসিম প্রমুখ। 
 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








ফকিরহাট ভোররাতে গনি মঞ্জিলে চুরি
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:২০:১৮


খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:১৫:০৫