• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা আশ্বিন ১৪৩১ রাত ০১:২২:২৯ (17-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা আশ্বিন ১৪৩১ রাত ০১:২২:২৯ (17-Sep-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

দলের নাম ভাঙ্গিয়ে কেউ অন্যায় করলে ছাড় দেওয়া হবেনা: জয়নুল আবদিন

৬ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ০২:৩৬:০১

দলের নাম ভাঙ্গিয়ে কেউ অন্যায় করলে ছাড় দেওয়া হবেনা: জয়নুল আবদিন

সেনবাগ (নোয়খালী) প্রতিনিধি: বিএনপি চেয়ারপারর্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, কারও ওপর অন্যায়ভাবে দলের নাম ভাঙ্গিয়ে হামলা করা হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, এটা তারেক রহমানের নির্দেশ।

এছাড়াও বিগত ১৬ বছর যাবৎ আওয়ামী লীগের সঙ্গে মিলিত হয়ে যারা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে ওই সকল বিএনপি এবং আওয়ামী লীগ নেতাদের ছাড় দেওয়া হবে না। তাঁদের আইনের আওতায়  এনে বিচার করা হবে।

৬ সেপ্টেম্বর শুক্রবার সকালে উপজেলার কাবিলপুর ইউপির দিলদার মার্কেটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি দলকে সুশৃঙ্খলভাবে এগিয়ে নিয়ে সমাজে ভাল ও নির্ভযোগ্য কাজ করার জন্য নেতাকর্মীদের আহবান জানান।

আওয়ামী লীগ সরকারের সাবেক এমপি মোরশেদ আলমের সমালোচনা করে জয়নুল আবদিন ফারুক বলেন, মোরশেদ আলম সেনবাগের জনগণের কল্যাণে কোন কাজ করেননি। তিনি এমপি হয়ে সেনবাগে সোলার বিক্রি ও মসজিদের টিআর ও রাস্তার টাকা চুরি করে কোটি কোটি টাকা লুটপাট করেছেন, তাদের বিচার করা হবে।

তিনি নির্বাচন সম্পর্কে আরও বলেন, ভোট কখন হবে সেটা ইন্টেরিয়ার গভর্মেন্ট নির্ধারণ করবে। এ সময় তিনি স্বাস্থ্য বিভাগকে উদ্দেশ্য করে বলেন, সেনবাগে ভয়াবহ বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হচ্ছে। বন্যা পানি নেমে যাওয়ার পর গ্রামগঞ্জে ডায়রিয়া, চর্মরোগসহ বিভিন্ন রোগের প্রাদুর্ভাব দেখা দিবে । তাই তিনি উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজনকে অফিসে বসে না থেকে গ্রাম গঞ্জে গিয়ে কাজ করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- ত্রাণ বিতরণ কমিটি আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সেনবাগ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিন উল্লাহ বিএসসি, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহাদাত আনছারী তিতুমির, কাবিলপুর ইউনিন বিএনপির আহ্বায়ক শেখ মোস্তাফিজুর রহমান, সদস্য সচিব জহিরুল ইসলাম জহির, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মহিন উদ্দিন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন দুলাল, উপজেলা স্বচ্চাসেবকদলের যুগ্ম আহ্বায়ক সামছুল হক সামু, কাবিলপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. ইসমাইলসহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্চসেবকদল ও শ্রমিকদলের নেতাকর্মীরা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ধনবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন
১৬ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:১২:২০


পদ্মায় অবৈধ ড্রেজারে বালু উত্তোলনের হিড়িক
১৬ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৮:৫০