• ঢাকা
  • |
  • শনিবার ৬ই আশ্বিন ১৪৩১ সন্ধ্যা ০৭:৫০:১৩ (21-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৬ই আশ্বিন ১৪৩১ সন্ধ্যা ০৭:৫০:১৩ (21-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

আমরা কোন দেশের দাসত্ব করব না: মুশফিকুর রহমান

২১ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫:০৮:৩০

আমরা কোন দেশের দাসত্ব করব না: মুশফিকুর রহমান

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি মুশফিকুর রহমান বলেছেন, আমরা স্বাধীন হয়েছি। একটি স্বাধীনতা হয়েছিল ১৯৭১ সালে, আরেকটি স্বাধীনতা হয়েছে ২০২৪ সালে। আমরা আর কোনো দেশের দাসত্ব গ্রহণ করতে চাই না।

২১ সেপ্টেম্বর শনিবার সকালে শহিদ স্মৃতি সরকারি কলেজ মাঠে শুভেচ্ছা বিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুশফিকুর রহমান বলেন, আমাদের কসবা আখাউড়ায় অনেক সুসন্তান রয়েছে, তাদের ফেলে আমরা কি চলে যাবো ইন্ডিয়াতে লোক খুঁজতে? আমরা ভালোভাবে থাকতে চাই এবং একে অপরের প্রতি শ্রদ্ধা রেখে বাঁচতে চাই।

যেই ছাত্ররা সংগ্রাম করেছে গণঅভ্যুত্থান করেছে তাদের সাথে যুক্ত হয়েছিলো বাংলাদেশের জনগণ। আমাদের এখন সুযোগ এসেছে, আমরা চাই এ দেশ দুর্নীতিমুক্ত দেশ হবে। এদেশে কোন দুর্নীতি থাকবে না, কমিটি দিয়ে বাণিজ্য করব না, পয়সা খেয়ে দল করবো না, রাজনীতি হবে জনগণের জন্য বলেও জানান তিনি।

এসময় বেগম জিয়ার উপদেষ্টা আরও বলেন, আজকে আমাদের সময় এসেছে, দেশকে গড়ার ঐক্য করার এবং বিএনপিকে ঐক্যবদ্ধভাবে চালিয়ে যাওয়ার আমি কোন ভেদাভেদ দেখি না। এই যে কিছু কিছু লোক বিভ্রান্তি ছড়াচ্ছে এসব কিছু না। সাময়িকভাবে পরিবারের ভিতরে কিছু দ্বিধা দ্বন্দ্ব থাকেই তাতে কি হলো?

তিনি আরও বলেন, দেখবেন দুইদিন পর অনেক আওয়ামী লীগ আমার আপনার ঘাড়ে চড়ে কিন্তু ব্যবসা-বাণিজ্য করবে। আওয়ামী লীগ যারা আপনাকে মেরেছে, তারা আপনার সাহায্য চাইবে। এই আওয়ামী লীগ যাদের জন্য আমার ছেলে মেয়েরা চাকরি পায় নাই, আপনি আমার আপন হয়ে যাবে কাজেই আপনাদের সাবধান থাকতে হবে ।

অনুষ্ঠানে আখাউড়া উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল্লাহ খান জুনায়েদ, আখাউড়া উপজেলা বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা শাহ আমানুল্লাহ আমান, আখাউড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল মনছুরর মিশন, পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মন্তাজ মিয়া, আখাউড়া শহিদ স্মৃতি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মামুন মোল্লা প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

চরফ্যাশনে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশুর মৃত্যু
২১ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩৪:১৩



২৫০ কৃষক পেলো ধানের চারাসহ কৃষি উপকরণ
২১ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৬:২৬:৪০

সাগরে কুতুবদিয়ার ৪ ট্রলারে ডাকাতি
২১ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৬:১৩:৩৩

অবশেষে ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ
২১ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫:৫৭:৪৭

খুলনায় আন্তর্জাতিক নদী দিবস পালিত
২১ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫:৪৭:১৬


ভালুকায় বিআরটিসির এসি বাস সার্ভিস উদ্বোধন
২১ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫:৩৭:৩২

আমরা কোন দেশের দাসত্ব করব না: মুশফিকুর রহমান
২১ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫:০৮:৩০