• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৩:৩৪ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ বিকাল ০৪:৩৩:৩৪ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, বাসে আগুন

৩ অক্টোবর ২০২৪ দুপুর ১২:৩৪:০৯

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, বাসে আগুন

গাজীপুর (মহানগর) প্রতিনিধি: গাজীপুর মহানগরীর কলম্বিয়া গার্মেন্টসের সামনে ভোগরা বাইপাস এলাকায় বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা ও ক্ষুব্ধ পোশাক শ্রমিকরা তিনটি বলাকা সিটি সার্ভিস বাসে আগুন ধরিয়ে দেয়। এ সময় সটকে পড়েন ঘাতক বলাকা (ঢাকা মেট্রো ব-১৫-৪৩৫৫) বাসের চালক।

২ অক্টোবর বুধবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন ওই যুবক। দূরপাল্লার বাস থেকে নেমে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে গাজীপুরগামী বলাকা পরিবহনের সিটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এসময় আশপাশের কারখানার শ্রমিক ও উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দেয়।

নিহত যুবক হলেন জামালপুর জেলার মেলান্দহ থানার টুনকি বাজার কুনিয়া গ্রামের সাইফুল ইসলাম ও হালিমা দম্পতির ছেলে হালিম মিয়া (৩৫)। তিনি গাজীপুরের গাছা মেট্রো থানার শরিফপুর আনু মার্কেট এলাকার আসমা আক্তারের টিনশেড ভাড়া বাসায় থাকতেন। জানা যায়, নিহত হালিম স্থানীয় লুইটেক্স কারখানার একজন শ্রমীক ছিলেন।

অপর দু'টি বাসের চালক জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে পুলিশি সেবা মেলেনি। এছাড়া স্থানীয় ফায়ার সার্ভিসে কল করেও সারা মেলেনি।

এ বিষয়ে ভোগড়া ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার আশিস মুঠোফোনে বলেন, স্থানীয় ক্ষুব্ধ লোকজন তিনটি বাসে আগুন দিয়েছেন। একটি বাস পুরোপুরি পুড়ে গেছে। অন্য দুটিতে আগুন জ্বলা অবস্থায় ফায়ার সার্ভিস দল সেখানে পৌঁছানোর সময় পুলিশি সহায়তা চেয়েও তা পাওয়া যায়নি। ওই সময় আগুন নিভাতে ফায়ারসার্ভিসের কয়েকটি ইউনিট এগিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে ঘটনাস্থলে উত্তেজিত জনতার মারমুখী আচরণে সেখান থেকে ফিরে যেতে হয় ফায়ারকর্মীদের।

বাসন থানা পুলিশের এস আই রাশেদ মুঠোফোনে বলেন, নিহতের মরদেহ পরিবার নিয়ে গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন, অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

গাজীপুরের বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী বলেন, বাসের চাপায় এক যুবক ঘটনানস্থলে মারা গেছেন। তাঁকে স্থানীয় লোকজন তাজউদ্দীন হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনার জেরে উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এলেও তারা জনতার ভয়ে আগুন না নিভিয়েই ফিরে যায়। এ ঘটনায় বলাকা পরিবহনের তিনটি বাসই পুড়ে গেছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








ফকিরহাট ভোররাতে গনি মঞ্জিলে চুরি
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:২০:১৮


খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:১৫:০৫