• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ০২:৪৪:৩৪ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ০২:৪৪:৩৪ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

বরগুনায় এক ঘণ্টার জন্য ইউএনও’র দায়িত্ব পালন করলেন কলেজ ছাত্রী জীম

১৮ অক্টোবর ২০২৪ দুপুর ১২:৪৭:১৯

বরগুনায় এক ঘণ্টার জন্য ইউএনও’র দায়িত্ব পালন করলেন কলেজ ছাত্রী জীম

বরগুনা প্রতিনিধি: বরগুনায় এক ঘণ্টার জন্য প্রতীকী উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেন এনসিটিএফ বরগুনা জেলার সহ-সভাপতি জীম।

ইয়েস বাংলাদেশ বরগুনা জেলার উদ্যোগে অন্তর্জাতিক কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে বরগুনা জেলায় এক ঘণ্টার জন্য প্রতীকী উপজেলা নির্বাহী অফিসার বরগুনা সদর উপজেলার দায়িত্ব পালন করেন জীম।

উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে  বরগুনা সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম মিঞা প্রতীকী দায়িত্ব তুলে দেন বরগুনা জেলা এনসিটিএফ এর সহ-সভাপতি জীম এর কাছে। অনুষ্ঠানের শুরুতে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করার পর প্রতীকী উপজেলা নির্বাহী অফিসারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম মিঞা।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায়, ইয়েস বাংলাদেশ বরগুনা এর আয়োজনে ‘গার্লস টেকওভার’ শীর্ষক কর্মসূচির আওতায় কন্যা শিশু ও যুব নারীদের নেতৃত্বে উদ্বুদ্ধকরণ, মেয়েদের আত্মবিশ্বাস তৈরির সুযোগ বৃদ্ধির জন্য এ আয়োজন করা হয়।

বরগুনা জেলা এনসিটিএফ এর সভাপতি মো. আব্দুল্লাহর সভাপতিত্বে ও ইয়েস বাংলাদেশ জেলা ভলান্টিয়ার মো. জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা এস এম রফিকুল ইসলামসহ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ইয়েস বাংলাদেশ বরগুনার জেলা ভলান্টিয়ার মুক্তা রানী সিকদারসহ বরগুনা জেলা এনসিটিএফ এর কর্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

দায়িত্বভার গ্রহণের পর প্রতীকী উপজেলা নির্বাহী অফিসার জীম জানান, আজকের এই আয়োজন তার ভবিষ্যৎ জীবনে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং তার স্বপ্ন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখবে। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এমন কর্মসূচি যাতে প্রতি বছর ধারাবাহিকভাবে আয়োজন করা হয়। এতে করে নারীরা তাদের সক্ষমতা জানান দেয়ার সুয়োগ পাবে।

অনুষ্ঠানে এনসিটিএফ এর শিশুরা প্রতীকী উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও সুপারিশমালা তুলে ধরেন এবং প্রতীকী উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে সেই সকল সমস্যার সুন্দর সমাধান দেন ।

বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শামীম মিঞা বলেন, আজকের এই আয়োজনের জন্য তার অফিসকে নির্বাচিত করার জন্য তিনি আয়োজকদের প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতেও যাতে এই ধরনের আয়োজন অব্যাহত থাকে। প্রতীকী উপজেলা নির্বাহী অফিসারের থেকে উত্থাপিত সুপারিশগুলো তিনি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এবং শিশুদের স্বার্থে যে কোনো ধরনের ভালো কাজের সাথে থেকে সহযোগিতা করার আশ্বাস দেন। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কালিয়াকৈরে যুবকের মরদেহ উদ্ধার
১৮ অক্টোবর ২০২৪ দুপুর ১২:৩৫:০৯