• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ সন্ধ্যা ০৬:৩৯:২৩ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ সন্ধ্যা ০৬:৩৯:২৩ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সংবাদ প্রকাশের জেরে এশিয়ান টিভির প্রতিনিধির উপর হামলা, আটক ২

২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৩:৩১:১৬

সংবাদ প্রকাশের জেরে এশিয়ান টিভির প্রতিনিধির উপর হামলা, আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধি: সংবাদ প্রকাশের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন এশিয়ান টেলিভিশনের সুনামগঞ্জ জেলার প্রতিনিধি এনামুল কবির মুন্না। এ বিষয়ে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

গ্রেফতার আসামীরা হলেন- উপজেলার গিরিশনগর গ্রামের মানিক মিয়ার পুত্র জসিম উদ্দিন ও টিলাগাও গ্রামের মৃত হারুন মিয়ার পুত্র মোহাম্মদ রাজিব মিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১ বছর পূর্বে বিবাদী জসিম উদ্দিনের অপকর্মের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশ করেন সাংবাদিক মুন্না। যার প্রেক্ষিতে প্রশাসন জসিম উদ্দিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে জেল হাজতে প্রেরণ করেন। এঘটনায় ক্ষুব্ধ হয়ে জসিম উদ্দিন সাংবাদিক মুন্নাকে হত্যার উদ্দেশ্যে হন্য হয়ে খোঁজ করা হয়।

২২ অক্টোবর মঙ্গলবার বেলা ১১টায় সংবাদকর্মী মুন্না একটি প্রয়োজনীয় কাজে বাড়ি থেকে দেয়ারাবাজার যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে গিরিশনগর গ্রামে পৌঁছামাত্র বিবাদী রাজীব ও জসিম উদ্দিনসহ অজ্ঞাত বেশ কয়েকজন এসে তার উপর অতর্কিত হামলা চালায়।

এসময় রামদা, লোহার রড, লাঠি-শোঠা নিয়ে তাকে প্রাণে মারার উদ্দেশ্য এলোপাতাড়ি মারপিট শুরু করে। এতে গুরুতর জখমসহ মারাত্মকভাবে আহত হন সাংবাদিক মুন্না। পরবর্তীতে প্রাণ বাঁচাতে চিৎকার দিলে পথচারিসহ স্থানীয়রা তাকে আসামিদের হাত থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য দোয়ারাবাজার সরকারি হাসপাতালে প্রেরণ করে। জখমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি করেন।

এদিকে আসামীরা কোন মামলা বা আইনের আশ্রয় নিলে সাংবাদিক মুন্না ও পরিবারের মানুষকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি প্রদান করে। তাই নিজ ও পরিবারের মানুষের নিরাপত্তার আশায় দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে এ পর্যন্ত দুই আসামিকে গ্রেফতার করে দোয়ারাবাজার থানা পুলিশ।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক জানান, সাংবাদিক এনামুল কবির মুন্নার উপর হামলার ঘটনার একটি অভিযোগ পাওয়ার পর পরই তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সেইসাথে অজ্ঞাত আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




রাষ্ট্রপতির পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৫:৩৬:৪২


চৌদ্দগ্রামে যৌথ বাহিনীর অভিযানে ডাকাত আটক
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৫:২৭:২০

গাইবান্ধায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:৫৯:৫৯

গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:৫৪:৫৩


শিবচরে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:৪৯:৫০