• ঢাকা
  • |
  • রবিবার ৩০শে ভাদ্র ১৪৩১ ভোর ০৪:৫০:১০ (15-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ৩০শে ভাদ্র ১৪৩১ ভোর ০৪:৫০:১০ (15-Sep-2024)
  • - ৩৩° সে:

ক্যাম্পাস

পাবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে উল্লাস-নিলয়

১ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৯:১৫:৪৪

পাবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে উল্লাস-নিলয়

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি (পাস্টডিএস)-এর ৭ম কার্যনির্বাহী পরিষদ (২০২৪-২৫) কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন স্থাপত্য বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী এইচ এম রিদয় আলম উল্লাস এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মিন শাহরিয়ার নিলয়।

৩১ আগস্ট শনিবার ডিবেটিং সোসাইটির অ্যালামনাইএসোসিয়েশনের সভাপতি মো. নাজমুস সাদাত, সম্পাদক এনামুল হক শাওন, সদ্য বিদায়ী সভাপতি সাকিব সিজান ও সাধারণ সম্পাদক লামিয়া হোসাইনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- প্রশাসন ও ইভেন্ট বিষয়ক সহ-সভাপতি মো. রিজওয়ানুল হক, বিতর্ক ও কর্মশালা বিষয়ক সহ-সভাপতি মো. রাশিক উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান অর্ণব ও আব্দুল্লাল আল নুর, সাংগঠনিক সম্পাদক মো. ইয়াসির আরাফাত, সহ-সাংগঠনিক সম্পাদক সোমা ভদ্র, আনিকা আশরাফি, সাব্বির ইফতেখার সাকিব, কোষাধ্যক্ষ আব্দুর রউফ, সহ-কোষাধ্যক্ষ কে এম সুমাইয়া খন্দকার ও দেওয়ান তানভীর আহমেদ, দপ্তর সম্পাদক ফিজ্জুল মাহিন, সহ-দপ্তর সম্পাদক রাবেয়া সুলতানা তমা ও মো. আল আমিন হোসেন।

নবনির্বাচিত সভাপতি এইচ এম হৃদয় আলম উল্লাস বলেন, তর্কে নয় যুক্তিতে জয় এই প্রতিপাদ্যকে সামনে রেখেই প্রতিষ্ঠিত হয়েছিলো পাস্ট ডিবেটিং সোসাইটি। আর সেই সোসাইটির দায়িত্বের ধারাবাহিকতায় আমি ৭ম প্রেসিডেন্ট। আমার লক্ষ্য এই সোসাইটির মান সদা সমুন্নত রাখা এবং দক্ষ বিতার্কিক তৈরি করা। আমি মনে করি, একজন বিতর্কিত হিসাবে আমাদের দায়িত্ব হচ্ছে সমাজে সত্য প্রতিষ্ঠার জন্য বিতর্ক করা এবং সেই লক্ষ্যে কাজ করে যাবে পাস্ট ডিবেটিং সোসাইটি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহরীয়ার নিলয় বলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন পাস্ট ডিবেটিং সোসাইটি দীর্ঘ দিন যাবত বিতর্ক চর্চা করে যাচ্ছে৷বিতার্কিকগণ তাদের প্রতিভা প্রদর্শন মাধ্যমে বিভিন্ন জায়গায় কৃতিত্ব অর্জন করছে। আমাকে সাধারণ সম্পাদক নির্বাচন করায় অ্যালামনাই এসোসিয়েশনসহ সবাইকে অসংখ্য ধন্যবাদ। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বাস চাপায় দাদি-নাতি নিহত
১৪ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩৫:০৭

ফের খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাট
১৪ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১৭:০৭


আশুলিয়ায় ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় ভাইয়ের
১৪ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:০৫:০২