• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ০২:৩০:০৪ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ দুপুর ০২:৩০:০৪ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

ঈশ্বরদীতে এক রাতে একই গ্রামের ৬ বাড়িতে চুরি

১৮ অক্টোবর ২০২৪ সকাল ০৭:৫৪:০৩

ঈশ্বরদীতে এক রাতে একই গ্রামের ৬ বাড়িতে চুরি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী এক রাতে এক গ্রামের বসতবাড়ি এবং ব্যবসায়িক গোডাউনসহ মোট ৬টি স্থানে চুরি এবং চুরিচেষ্টার ঘটনা ঘটেছে। গত ১৬ অক্টোবর বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী মাথালপাড়া এলাকায় রাতভর এসব চুরির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকগণ ওই এলাকার মৃত তফিজ উদ্দীনের ছেলে মো. আলাউদ্দিন মন্ডল (মহরী), মৃত লফর বিশ্বাসের ছেলে আবু তাহের বিশ্বাস, মৃত: আ. সামাদ বিশ্বসের ছেলে আব্দুল গণি বিশ্বাস, মাও. মো. আ. হামিদ বিশ্বসের ছেলে ওয়াহেদ আলী বিশ্বাস, মো. আফতাবের ছেলে মো. অনিক এবং মৃত ওম্মেদ আলী মালিথার ছেলে কছিম।

এলকাবাসী সূত্রে জানা যায়, রাজনৈতিক অস্থিরতা এবং একাধিক মামলার কারণে গত ৫ আগস্টের পর থেকেই পরিবারের সাথে থাকেন না আলাউদ্দিন মন্ডল (মহরী) এবং তার ছোট ছেলে ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক একরাম হোসেন। বাড়িতে অবস্থানকারী একরামের মা এবং সদ্যবিবাহিত স্ত্রীর অনুপস্থিতি নিশ্চিত করে রাতে তার বাড়িতে কেউ শত্রুতার জেরধরে লুটপাট করেছে বলে পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকে জানিয়েছেন। এ সময় তাদের বাড়ির সীমানা প্রাচীর টপকে বাড়ির কেচি গেটের তালা কেটে প্রতিটি ঘরের আসবাবপত্র ভেঙ্গে ভেতরে থাকা সমস্ত কিছু তছনছ করা হয়। বাড়িতে থাকা নগদ ৪ লক্ষ ২২ হাজার টাকাসহ প্রায় ৬ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে গেছ বলেও জানান তারা।

ওই রাতেই একই কায়দায় জানালার গ্রিল কেটে চোর চক্র ঘরে প্রবেশ করে ঘরের ভেতরের সব কিছু তছনছ করার অভিযোগ করেন মো. আবু তাহের বিশ্বাস। সকালে ফজরের নামাজ আদায়ের জন্য বের হলে বাড়িতে চুরির বিষয়ে জানতে পারেন তিনি। তবে তার মোট ক্ষতির পরিমাণ নির্দিষ্ট করে জানা যায়নি।

আব্দুল গণি বিশ্বাস জানান, ধারালো কোনো কিছু ব্যবহার করে আমার বাড়ির বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে সংঘবদ্ধ চোর চক্র। তবে আমরা জেগে থাকার কারণে তারা তেমন কিছু না নিয়েই পালিয়ে গেছে।

ওয়াহেদ আলী বিশ্বাসের রাস্তা সংলগ্ন গোডাউনের তালা ভাঙতে ব্যর্থ হয়ে থাই গ্লাস খুলে প্রবেশের চেষ্টা করে চোর চক্র।

একই অভিযোগ ভুক্তভোগী অনিক এবং কছিম মালিথার। তবে তাদের ক্ষতির পরিমাণটা নির্দিষ্ট করে কেউই কিছু জানাননি।

ঈশ্বরদী থানার পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, রাতে চুরির বিষয়টি লোক মারফত জানতে ফেরেছি। তবে ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কালিয়াকৈরে যুবকের মরদেহ উদ্ধার
১৮ অক্টোবর ২০২৪ দুপুর ১২:৩৫:০৯





বেপজায় চাকরির বিজ্ঞপ্তি
১৮ অক্টোবর ২০২৪ সকাল ১১:২২:৩৫