• ঢাকা
  • |
  • শনিবার ৬ই আশ্বিন ১৪৩১ দুপুর ০২:৪২:১৩ (21-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৬ই আশ্বিন ১৪৩১ দুপুর ০২:৪২:১৩ (21-Sep-2024)
  • - ৩৩° সে:

প্রিয় প্রবাসী

জনগণের মেন্ডেট নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে: ইয়াছিন আলী

২১ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ১২:২৬:৩১

জনগণের মেন্ডেট নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে: ইয়াছিন আলী

মালদ্বীপ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলী সংক্ষিপ্ত সফরে মালদ্বীপে আসেন। তার আগমন উপলক্ষ্যে মালদ্বীপ শাখা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুম মুন্না ও সদস্য সচিব নুরনবী মানিকের নেতৃত্বে নেতাকর্মীরা স্বাগত ও অভিনন্দন সভার আয়োজন করেন।

এ সময় স্বাগত বক্তব্যে সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলী বলেন, বিএনপি জনগণের দল, সব সময় জনগণের পাশে আছে এবং থাকবে। আর জনগণই তারুণ্যের অহংকার, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপিকে ক্ষমতায় আনতে চায় তারা। বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আগামীতে বাংলাদেশের জনগণের মেন্ডেট নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।

২০ সেপ্টেম্বর শুক্রবার মালদ্বীপের রাজধানী মালের অম্বা সেয়ানা রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মালদ্বীপ শাখার সভাপতি মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।

মালদ্বীপে সফরত স্বেচ্ছাসেবক দলের এ নেতা প্রবাসীদের আহ্বান জানিয়ে আরও বলেন, আপনারা আমাদের সবসময় স্মরণ করিয়ে দেবেন আমাদের দায়বদ্ধতার কথা আপনারা জানেন। সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আপনাদের সবার সহযোগিতা চাই। আমরা সবাই মিলে আগামী দিনে তারেক রহমানের নেতৃত্বে একটি সমৃদ্ধশীল রাষ্ট্র হিসেবে দেশটা গড়ে তুলবো। সততা-মেধা-প্রজ্ঞা দিয়ে দেশ গঠনে আমরা সবাই একসাথে কাজ করবো।

অনুষ্ঠানে মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান বলেন, জাতীয়তাবাদী দল বিএনপি আর্তমানবতার সেবায় এবং জনগণের কল্যাণে রাজনীতি করে। কোনো দখলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাসীদের বাংলাদেশের এই জনপ্রিয় রাজনৈতিক দলে স্থান নেয়।

সংগঠনটির যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমানের সঞ্চালনায় এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ-সভাপতি নেহের মিয়া রানা, সহ-সভাপতি বাবুল হোসেন, মো. ফারুক, এমরান তালুকদার, দপ্তর সম্পাদক স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. হারুন ও আলমগির হোসেন, মো. মহিউদ্দিন, খায়রুল আমিন এবং স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীসহ মালদ্বীপ বিএনপির অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রস্তাবিত মালদ্বীপ শাখা যুবদলের পক্ষ থেকে ইয়াছিন আলিকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছেন মালদ্বীপ বিএনপির সহদপ্তর সম্পাদক আবদুল মান্নান।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

মোংলায় নানা আয়োজনে বিশ্ব নদী দিবস পালিত
২১ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ০২:১৮:১৯


খাগড়াছড়িতে চলছে ৭২ ঘণ্টার সড়ক অবরোধ
২১ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ০২:০২:২৭

কর্মচাঞ্চল্য ফিরেছে শিল্পাঞ্চল আশুলিয়ায়
২১ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ০১:৫৭:৪৬


বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয়: আসিফ নজরুল
২১ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ১২:৪৮:১৭