• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা আশ্বিন ১৪৩১ রাত ০১:২৩:৪১ (17-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা আশ্বিন ১৪৩১ রাত ০১:২৩:৪১ (17-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে কেরানীগঞ্জে মানববন্ধন

২২ আগস্ট ২০২৪ বিকাল ০৪:২৮:১৩

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে কেরানীগঞ্জে মানববন্ধন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে দুর্বৃত্তদের হামলা ও অফিসকক্ষের আসবাবপত্র ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কেরানীগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দ। ২২ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টায় কদমতলী গোলচত্তর এলাকায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন, দেশের শীর্ষ মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ৭টি গণমাধ্যম প্রতিষ্ঠানে ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে অন্তর্বর্তীকালীন সরকারের কাছে হামলাকারীদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পাশাপাশি দেশের সকল সংবাদকর্মীর নিরাপত্তা নিশ্চিত করতে হবে বলে বক্তারা দাবি করেন।

কেরানীগঞ্জ উপজেলা কালেরকণ্ঠের প্রতিনিধি ও কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টুর সঞ্চালনায় ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি ও কেরানীগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শফিক চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে অংশগ্রহণ করেন কেরানীগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও জিটিভি কেরানীগঞ্জ প্রতিনিধি সোহরাওয়ার্দী শ্যামল, কোষাধ্যক্ষ ও আনন্দ টিভির কেরানীগঞ্জ প্রতিনিধি এম আশিক নুর, দপ্তর সম্পাদক ও বাংলাদেশের খবর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. এরশাদ হোসেন, যমুনা টিভির কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জহিরুল ইসলাম জহির, বাংলা টিভির কেরানীগঞ্জ প্রতিনিধি মো. আরিফুর রহমান, এশিয়ান টিভির কেরানীগঞ্জ প্রতিনিধি নাসির উদ্দীন টিটু, ভোরের কাগজ মাল্টি-মিডিয়া রিপোর্টার মো. ফরিদ হোসেন, বাংলাদেশ প্রতিদিনের কেরানীগঞ্জ প্রতিনিধি মো. শাহিন আহমেদ, বাংলাদেশের আলোর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. মাসুদ মুন, কেরানীগঞ্জের আলোর স্টাফ রিপোর্টার রিফাত হোসেন, মাল্টি মিডিয়া শরিফুল ইসলাম তুষার, দৈনিক মুক্ত খবর পত্রিকার কেরানীগঞ্জ প্রতিনিধি সাকুর হোসেন শুভ, ব্যবসায়ী মো. জাকির হোসেন, কেরানীগঞ্জ ইন্টারনেট ব্যবসায়ী সমিতির আহ্বায়ক অসীম চৌধুরী, সদস্য আতিকুর রহমান, মেহেদী হাসান রুবেল, বাবুল আহমেদ, আশরাফ উদ্দিন রিকু, নিরবসহ প্রায় শতাধিক লোক।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট সোমবার দুপুরে ঢাকার ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে অবস্থিত নিউজ টোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, রেডিও ক্যাপিটালসহ বিভিন্ন গণমাধ্যম অফিসে হামলা ও ভাঙচুর চালানো হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ধনবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন
১৬ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:১২:২০


পদ্মায় অবৈধ ড্রেজারে বালু উত্তোলনের হিড়িক
১৬ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৮:৫০